এই মুহূর্তে টলিউডের ভাইরাল কাপল হলেন কাঞ্চন ও শ্রীময়ী। বয়সের ফারাককে কাঁচকলা দেখিয়ে দিব্যি সংসার করছেন তারা। কিন্তু হঠাৎই নতুন বউয়ের মুখে ডিভোর্সের কথা কেনো? কি এমন হলো যে শেষমেশ ডিভোর্স দিতে চাইছেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)।

শ্রীময়ীর রঙে অ্যালার্জি তাই বিয়ের প্রথম বছর শুধু আবির দিয়ে দোল খেললেন তিনি। সেই মতো এদিনও গালে আবির ছুঁইয়েই চলছিল সাক্ষাৎকার। কাঞ্চন বলে উঠেন, ‘আমি যদি মনে করি তোমাকে রঙ মাখাব, তাহলে মাখাব। মারামারি হবে কিন্তু মাখাব’।

বরের এই কথা শুনেই শ্রীময়ী (Sreemoyee Chattoraj) সোজাসুজি বলে বসেন, ‘তাহলে দেখবে কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজের ডিভোর্স হয়ে গেল…, এই রঙ মাখানোর কারণে’। তখনই সুর নরম করে কাঞ্চন বলেন, ‘কিন্তু এখানে একটা বড় কিন্তু আছে। ওর অ্যালার্জি আছে। আমারও একটু অ্যালার্জি। আমারা যে পেশায় রয়েছি, তাতে তো ছুটি নেই। পেশাদার অভিনেতা হিসাবে আমি এমন দোল খেলব না, যাতে আমার কাজের ক্ষতি হয়’।

২৭ বছরের ছোট শ্রীময়ীকে বিয়ে করায় লাগাতর ট্রোলে বিরক্ত কৌতুকাভিনেতা। বললেন, ‘কেন অসমবয়সী, কেন এই কেন সেই? আমার সম্পর্কটা নিয়ে এত কাটাছেঁড়া করার কোনও দরকার নেই। আপনারা আমার কেউ নন! এবং এই অপারেশন না করে পাশের বাড়ি, বাঁ নিজের বাড়ি যেখানে ছেলেমেয়েরা দূরদূর করে বাবা-মা’কে তাড়িয়ে দিচ্ছে, যান গিয়ে ক্ষমতা থাকলে সেটা আটকান।’

কাঞ্চন আরও যোগ করেন, ‘বড় বড় বাতেলা মেরে লাভ নেই। আমার সম্পর্ক নিয়ে আপনি ভাবলেও আমার বিপ, না ভাবলেও আমার বিপ। ক্ষমতা থাকলে আমার প্ল্যাটফর্মে আসুন। আসুন যোগ্যতা দিয়ে প্রমাণ হবে। হাজার ওয়াট আলোর সামনে মেকআপ করে মনোলগ বলুন, দেখি কত বড় শাহরুখ খান আপনি হয়েছেন, দেখি কত বড় বৈজয়ন্তী মালা আপনি?’

আরও পড়ুন: Weather Update: রাজ্যে উষ্ণ আবহাওয়া ও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির আশঙ্কা !

Image source-Google

By Torsha