প্রতিবছরের ন্যায় এবছরও আমূল কোম্পানির (Amul Company) পক্ষ থেকে বাৎসরিক ‘হোশিন ক্যাসকেডিং মিটিং’ (Hoshin Cascading Meeting) এর আয়োজন করা হয়!মঙ্গলবার রাজারহাট নিউটাউনের (Rajarhat Newtown) অন্তর্গত চিনারপার্ক (Chinarpark) সংলগ্ন এলাকায় অবস্থিত পিপাল ট্রি হোটেলে (Pipal Tree Hotel) এই অনুষ্ঠানের সাড়ম্বরে পালন করা হয় এদিন।

প্রসঙ্গত,আমুল কোম্পানি (Amul Company) ভারতীয় শিল্পের গতিপথ পরিবর্তন করেছে।১৯৪৬ সালে পথ চলা শুরু হয়েছিল এই আমূল কোম্পানির (Amul Company)।গুজরাটে প্রতিষ্টিত এই আমূল কোম্পানি আজ সারা রাজ্য জুড়ে নিজেদের কোম্পানিকে ক্রমাগত বিস্তারিত করে তুলেছে।আর তাদের এই সাফল্যর পিছনে যেসকল ছোটো-বড় ডিস্ট্রিবিউটর (Distributor) আছে,তাদের নিয়ে মঙ্গলবার রাজারহাট নিউটাউনের (Rajarhat Newtown) অন্তর্গত চিনারপার্ক (Chinarpark) সংলগ্ন এলাকায় অবস্থিত পিপাল ট্রি হোটেলে (Pipal Tree Hotel) বাৎসরিক ‘হোশিন ক্যাসকেডিং মিটিং’ (Hoshin Cascading Meeting) এর আয়োজন করা হয়।

কলকাতার ছোটও বড় সবরকম ডিস্ট্রিবিউটর (Distributor) সম্মিলিত ভাবে উপস্থিত ছিলেন এখানে।একইসঙ্গে উপস্থিত ছিলেন, বেঙ্গল আমুলের হেড অফিসের অভিজিৎ মাইতি (Abhijit Maiti) সহ আমুল কোম্পানিতে (Amul Company) কর্মরত বিভিন্ন সিনিয়র প্রতিনিধিরা।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমুলের বিভিন্ন সিনিয়র প্রতিনিধিরা নানারকম বক্তৃতা রাখেন।এছাড়াও কিভাবে কোম্পানিকে আরো সাফল্যতার শিখরে পৌঁছে দেওয়া যায় সেই বিষয়ে আলোচনা করা হয়।এবং সব ডিস্ট্রিবিউটরদের (Distributor) মনোবল বাড়াতে অধিক বড় ডিস্ট্রিবিউটরদের এদিন পুরস্কৃত করা হয়।শুধু তাই নয়,এদিনের এই অনুষ্ঠানের মাধ্যমে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। অর্থাৎ সব মিলিয়ে বলা যাই,উৎসবের মেজাজে এদিন পালন করা হয় বাৎসরিক ‘হোশিন ক্যাসকেডিং মিটিং’ (Hoshin Cascading Meeting) এর অনুষ্ঠান।

আরো জানা গিয়েছে,এদিনের এই বাৎসরিক অনুষ্ঠান ছোটো বড় ডিস্ট্রিবিউটরদের (Distributor) নিয়ে পালন করা হয়েছে বারাসাতেও (Barasat)।

 

আরো দেখুন:Tamluk:বিচারপতি অভিজিৎ গাঙ্গুলী ধ্বংসের প্রতীক!হাঁটুর বয়সী ছেলে শুভেন্দুর কাছে শিরদাড়া নাকি বাকিয়ে ফেলেছেন!জনসমক্ষে প্রাক্তন বিচারপতিকে কটাক্ষ কল্যান ব্যানার্জির!পাল্টা উপদেশ দেওয়ার জন্য ধন্যবাদ জানান অভিজিৎ গাঙ্গুলী