বিচারপতি অভিজিৎ গাঙ্গুলী ধ্বংসের প্রতীক!হাঁটুর বয়সী ছেলে শুভেন্দুর কাছে শিরদাড়া নাকি বাকিয়ে ফেলেছেন!জনসমক্ষে সরাসরি অভিজিৎ গাঙ্গুলীকে এমনি ভাষায় কটাক্ষ করলেন এবার হুগলীর শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী আইনজীবী কল্যান ব্যানার্জি!এদিকে,পাল্টা উপদেশ দেওয়ার জন্য ধন্যবাদ জানান প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলী।

বেজে গেছে লোকসভা ভোটের দামামা!ইতিমধ্যেই কোমর বেঁধে রাজনৈতিক ময়দানে নেমে পড়েছে সব দল।দিল্লির মসনদে এবার কে বসবে,সেই দিকে তাকিয়ে সকলে।

উল্লেখ্য,বর্তমানে প্রবল সম্ভাবনা তৈরি হয়েছে যে বর্তমানে প্রাক্তন বিচারপতি অভিজিত্‍ গাঙ্গুলী BJP-তে যোগ দিয়েছেন। আসন্ন লোকসভা নির্বাচনে তাঁর তমুলক কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, তমলুক থেকেই তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেবাংশু ভট্টাচার্য।এদিকে, ইতিমধ্যেই তমলুকে গিয়ে স্থানীয় BJP নেতৃত্বের সঙ্গে এক দফায় আলোচনা সেরে এসেছেন অভিজিত্‍ গাঙ্গুলি। তাঁর সঙ্গে আগাগোড়া ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের BJP বিধায়ক শুভেন্দু অধিকারী।

সব মিলিয়ে এবার তমলুকে যে হাড্ডাহাড্ডি লড়াই হবে তা বলার অপেক্ষা রাখে না।এরমধ্যে তমলুকের গঞ্জ নারায়ণপুরে তমলুক লোকসভার প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের সমর্থনে পথ সভায় উপস্থিত হয়েছিলেন তৃণমূল সাংসদ কল্যান ব্যানার্জি!আর এদিনের এই সভায় উপস্থিত হয়ে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলীকে চাঁচাছোলা ভাষায় একাধিকবার কটাক্ষ করেন হুগলীর শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী আইনজীবী কল্যাণ ব্যানার্জি।

এদিকে,এই ঘটনা প্রকাশ্যে আসার পরই কল্যাণ ব্যানার্জিকে ধন্যবাদ জানান প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলী।তিনি বলেন,- উপদেশ দেওয়ার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন।

অর্থাৎ সব মিলিয়ে বলা যাই,এখন থেকেই তমলুক জুড়ে শুরু হয়েছে টান টান উত্তেজনা।