তিন দিন ধরে বিদ্যুত্‍হীন এলাকা, বিক্ষোভে বাসিন্দারা!ধুন্দুমার কান্ড পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার এগরা ১ নম্বর ব্লকের পাঁচরোল গ্রাম পঞ্চায়েতের কসবাগোলা এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বুধবার প্রচণ্ড ঝড়ো হাওয়ায় এবং বৃষ্টির জেরে বিদ্যুতের খুঁটি-সহ কারেন্টের (Current) লাইন ছিঁড়ে পড়ে। পাশাপাশি বেশ কয়েকটি কারেন্টের খুঁটি ভেঙে পড়ে একেবারেই তছনছ হয়ে গিয়েছে গোটা এলাকায়। এর ফলে দীর্ঘ প্রায় তিন দিন ধরে কসবাগোলায় চলছে লোডশেডিং। এলাকার বাসিন্দাদের দাবি, স্থানীয় গ্রাম পঞ্চায়েত এবং বিদ্যুত্‍ দফতরে জানিয়েও মেলেনি সুরাহা।

আর এই অভিযোগকে কেন্দ্র করে শুক্রবার বেলার দিকে পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার সীমান্তবর্তী এলাকায় কসবাগোলায় লোডশেডিং এর প্রতিবাদ জানিয়ে রমজান মাসে রাস্তায় বাঁশ ও গাছের গুঁড়ি ফেলে প্রায় কয়েক ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয় এলাকার বাসিন্দারা।এমনকি অবিলম্বে সমস্যার সমাধান না হলে বিদ্যুত্‍ দফতরে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন স্থানীয় এলাকার বাসিন্দারা।

 

 

আরো দেখুন:Fraud Case:বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডে আমূল ডিস্ট্রিবিউটারের সাথে প্রতারণার অভিযোগ উঠলো দোকানদারের বিরুদ্ধে