পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার গুরুতর অসুস্থ হয়ে পড়েন। বাড়ির চত্বরে হাঁটার সময় পড়ে গিয়ে গুরুতর জখম হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর কপালে সেলাই করা হবে।

বৃহস্পতিবার সন্ধেয় হঠাত্‍ই কপালে গুরুতর চোট পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুটা রক্তক্ষরণও হয় তাঁর। বৃহস্পতিবার রাত ঠিক সওয়া ৮টা নাগাদ তৃণমূল কংগ্রেস ফেসবুকে মুখ্যমন্ত্রীর একটি ছবি পোস্ট করে। তাতেই সামনে আসে মুখ্যমন্ত্রীর কপালের ঠিক মাঝখানে চোট লেগেছে। সেখান থেকে গল গল করে রক্ত বেরোচ্ছে।

এরপরই অভিষেক বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রীকে নিয়ে এসএসকেএমে পৌঁছন। এসএসকেএমের উডবার্নে ভর্তি করা হয়। সেখানে শারীরিক পরীক্ষার পর চিকিত্‍সকরা মুখ্যমন্ত্রীকে বাড়ি নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছেন।

এদিন এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয় মুখ্যমন্ত্রীকে। সূত্রের খবর, কপালে দুটি স্টিচ করা হয়। রক্তক্ষরণ বন্ধ হওয়ার পর চোট কতটা গভীর তা সম্পর্কে নিশ্চিত হতে বাঙুর ইন্সটিটিউট অব নিউরোলজির বিল্ডিংয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষার পর চিকিত্‍সকরা নিশ্চিত হন, আঘাত গুরুতর নয়। এরপরই বাড়ি নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়।

মুখ্যমন্ত্রীর চিকিত্‍সার খোঁজ নিতে এদিন সন্ধেয় হাসপাতালে এসেছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। তিনি চিকিত্‍সকদের কাছে মুখ্যমন্ত্রীর স্বাস্থ্যের খোঁজ নেন।

 

 

আরো দেখুন:Malda:বেসরকারি বাস চালককে মারধরের অভিযোগ টোটো চালকের বিরুদ্ধে!দুর্ভোগে যাত্রীরা!চাঞ্চল্য মালদায়