মুখ্যমন্ত্রীর ভার্চুয়ালি উদ্বোধনের মাধ্যমে সূচনা হলো কামারহাটি থেকে পিটুরিঘাট ফেরিঘাটের গ্যাংওয়ে এবং পনটুন জেটির!

মঙ্গলবার কামারহাটি পৌরসভার উপ পৌরপ্রধান তুষার চ্যাটার্জির তত্বাবধানে শুরু করা হয়েছিল এই উদ্বোধনী অনুষ্ঠানের।যেই অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন কামারহাটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক জনসংযোগ সমন্বয়কারী শুভরুপ মিত্র সহ বিভিন্ন ওয়ার্ডের পৌর প্রতিনিধিরা। এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি এই ফেরি পরিষেবার উদ্বোধন করেন।এদিকে মুখ্যমন্ত্রীর ভার্চুয়ালি উদ্বোধনের পর জেটি সার্ভিস শুরু করতেই উচ্ছাসে আমেজে মেতে ওঠেন তৃণমূল কর্মী সমর্থকরা।

সূত্রের খবর,প্রায় তিন কোটি বাহাত্তর লক্ষ টাকা ব্যয়ে তৈরি করা হয়েছে জেটি ঘাটটি।আগামী সপ্তাহ খানেকের মধ্যে সাধারণ মানুষদের জন্যে চালু হয়ে যাবে এই জেটি পরিষেবা। যাত্রীদের সুবিধার্থে জেটি ঘাটের ধার দিয়ে গঙ্গার পাড়কে সাজিয়ে তোলা হবে। জেটি ঘাটের পাড়ে করা হয়েছে বসবার জায়গা সহ শৌচালয়। যে কোনো যাত্রী পরিষেবায় একেবারে প্রস্তুত কামারহাটি পৌরসভার অন্তর্গত পিটুরিঘাট জেটি ঘাট। এখন এই পরিষেবা শুরু হওয়ার অপেক্ষায় রাজ্যবাসী।

 

 

আরো দেখুন:Purba Medinipur:তমলুক লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের নাম ঘোষণা হতেই নন্দীগ্রামে প্রচার প্রার্থীর