তমলুক লোকসভা কেন্দ্রে তৃণমূলের (TMC) প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের নাম ঘোষণা হতেই নন্দীগ্রামে প্রচার প্রার্থীর!পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ঘোষণা হওয়ার পর আজ তমলুকের নিমতৌড়ি জেলা তৃণমূল কার্যালয়ে এলেন তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। তৃণমূল কংগ্রেসের তরফ থেকে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানানো হয়। এবং তৃণমূল কর্মীদের নিয়ে শুরু হয়েছে বৈঠক।

তৃণমূল প্রার্থী এসেই প্রথমে কর্মীদের উদ্দেশ্যে বলেন আপনারা নিশ্চিন্তে থাকুন তমলুক লোকসভা কেন্দ্রটি তৃণমূল কংগ্রেস জিতবে। এইদিন অভিজিত্‍ গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে তিনি মন্তব্য করেন বলেন অভিজিত্‍ গঙ্গোপাধ্যায় যদি প্রার্থী হন তবে আমি তাকে স্বাগত জানাচ্ছি। হঠাত্‍ করেই মুড চেঞ্জ করে রাজনীতিতে চলে এসেছেন। ধরুন এলাকার মানুষ ভোট দিয়ে জয়ী হয়ে এমপি হলেন।

তারপর দুদিন পরে যে ওনার মুড আবার চেঞ্জ হবে না তখন আবার উনি বলবেন না যে আমি রাজনীতি করবো না। তখন এলাকার মানুষ কপাল চাপড়াতে বসে বসে। এই দিন দেবাংশু ভট্টাচার্য নিজের নামেও দেওয়াল লিখন করেন।নন্দীগ্রামের মতন জায়গায় প্রচারে ঝড় তুললেও ভোট বাক্যে কতটা ঝড় ওঠে তা সময়ের অপেক্ষা।

 

 

আরো দেখুন:Indian Citizen:ভারতের নাগরিক হিসাবে আবেদন করতে চাইছেন? জানেন কোথায় কিভাবে আবেদন করবেন? আবেদন করতে কী কী নথি প্রয়োজন?