চাকরী প্রার্থীদের জন্য বড় সুখবর।এবার বাঁকুড়া জেলার রয়েছে চাকরির সুবর্ন সুযোগ।ইতিমধ্যেই বাঁকুড়া জেলার চাকরী নিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বাঁকুড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী,কেস ওয়ার্কার পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। শুধুমাত্র মহিলা কর্মীরাই আবেদন করতে পারবেন। প্রার্থীর বয়স ১ জানুয়ারি ২৪ অনুযায়ী ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হওয়া দরকার। কম্পিউটারের এমএস অফিসের কাজ জানা থাকতে হবে। বাংলা ভাষা লিখতে পড়তে বলতে জানা প্রয়োজন। ইংরেজি ভাষা পড়তে এবং লিখতে জানতে হবে। এ ছাড়াও সংশ্লিষ্ট বিভাগে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

কিভাবে আবেদন করবেন?

এরজন্য,প্রথমে বাঁকুড়া জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী জমা দিতে হবে। ২৫ ফেব্রুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।আরো জানিয়ে রাখি,যোগ্য প্রার্থীরা প্রতি মাসে ১৫ হাজার টাকা বেতন পাবেন।

এছাড়াও এই সংক্রান্ত বিষয়ে আরো বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে চোখ রাখুন বাঁকুড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটিতে।

 

 

আরো দেখুন:Pachim Medinipur:প্রতিভার জোরে মাত্র ৩ বছর বয়সেই নিজের নাম ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে তুলে ফেলল পশ্চিম মেদিনীপুরের পৃথ্বীরাজ