স্বামীকে অত্যাচার পরেও সংসার করার জন্য ধর্ণায় বসলেন স্ত্রী!চাঞ্চল্য বালুরঘাটে!প্রেম বা সংসার করার জন্য ধর্ণা এই রাজ্যে নতুন নয়। প্রায়শই দেখা যায়, সংসার করবার দাবি নিয়ে অনেক মহিলাই পাত্রের বাড়ির সামনে ধর্নায় বসেন, সব ক্ষেত্রেই দেখা যায় ধর্নায় বসা মহিলা অত্যাচারিত হন স্বামী কিংবা তার পরিবারের হাতে। তবে এবার সামনে এল সম্পূর্ণ উলটপুরান। দক্ষিণ দিনাজপুর জেলায় বালুরঘাট শহরের বঙ্গি এলাকায় দীর্ঘদিনে ধরে ধর্ণায় বসে আছেন চঞ্চল ঘোষের স্ত্রী। আর ধর্ণার আড়ালেই অত্যাচারিত হন স্বামী। পরিবার সূত্রে খবর, চঞ্চল ঘোষের বাড়িতে তার দ্বিতীয় পক্ষের স্ত্রী গত ডিসেম্বর মাস থেকে সংসার করবার দাবি নিয়ে ধর্নায় বসেছেন।

অভিযোগ, এই ধর্ণার আড়ালে চঞ্চল বাবু এবং তার নাবালিকা কন্যার উপরে মানসিক নির্যাতন চালিয়ে যাচ্ছে তার দ্বিতীয় পক্ষের স্ত্রী। শুধু মানসিক নির্যাতন নয়, চঞ্চল বাবুকে রীতিমতো মারধর করেন তার স্ত্রী, এমনটাই অভিযোগ। এছাড়া চঞ্চলবাবু আরো জানান, গত দুই বছর আগে তার দ্বিতীয় পক্ষের স্ত্রী তাদের পরিবার ছেড়ে অন্যত্র চলে যান। পরবর্তীকালে ফিরে এসে ধরনায় বসেন।

এদিকে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ন অস্বীকার করেন চঞ্চল বাবুর স্ত্রী। যদিও বিষয়টি নিয়ে চঞ্চল বাবু আইনের দ্বারস্থ হয়েও এখনো কোনরূপ সুরাহা পাননি।