নন্দীগ্রামে আবারও প্রকাশ্যে তৃণমূল বিজেপি দ্বন্দ্ব!বন্ধ সাবমারসিবল বসানোর কাজ!জল কি আমরা পাবো না?প্রশ্ন তুলে ক্ষিপ্ত হয়ে উঠলো এলাকাবাসী!কি এমন ঘটলো?

নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের আমদাবাদ এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার ১৫৮ নম্বর বুথে সাবমারসিবল বসানোর জন্য পঞ্চায়েত থেকে টেন্ডার করা হয়। টেন্ডার অনুযায়ী ঠিকাদার ওই বুথে সাবমারসিবল বসানোর কাজ শুরু করে। তবে সমস্যার সূত্রপাত হয় গত দুদিন আগে। বিজেপি কর্মীরা, সাবমারসিবল পাম বসানোর কাজ বন্ধ করে দেয়।

বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে ৮২৩১ নম্বর দাগ নম্বরের জায়গায় সাবমারসিবল বসানোর জন্য টেন্ডার করা হয়েছে পঞ্চায়েত থেকে। কিন্তু পঞ্চায়েত থেকে সাবমারসিবল বসানো হচ্ছে ৮৩৩১ নম্বর দাগের জায়গায়।

সেই অভিযোগকে সামনে রেখে বিজেপি কর্মীরা সাবমারসিবল বসানোর কাজ বন্ধ করে দেয়।

বর্তমানে সমস্যায় পড়েছে ওই এলাকায় বসবাসকারী প্রায় কুড়ি থেকে ২৫ টি পরিবার। এলাকাবাসীর দাবি তারা দীর্ঘদিন রাস্তা এবং জলের সমস্যায় ভুগছিলেন। পঞ্চায়েত থেকে এ বছর টেন্ডার করে সাবমারসিবল পাম্প বসানোর ব্যবস্থা করা হয়। এলাকাবাসীর দাবি, রাজনৈতিক কারণে তারা কেন সরকারি সুবিধা থেকে বঞ্চিত হবেন। এলাকাবাসীর প্রশ্ন: তারা কি সরকারি পরিষেবা থেকে বঞ্চিত থাকবে? কবে মিটবে তাদের জলের সংকট?

 

 

আরো দেখুন:Weather Report:শীতের বিদায়?নাকি ঝাঁপিয়ে বৃষ্টি?কি জানাচ্ছে আবহাওয়া দপ্তর?