সম্প্রতি দিদি নং ওয়ানের মঞ্চে এসেছিলেন “নিম ফুলের মধু” ধারাবাহিকের কলাকুশলীরা এসেছিলেন। সেখানে এসেই শেয়ার করলেন মানসী তাদের অফস্ক্রিন বন্ডিংয়ের কথা। জানালেন মেকআপ রুমের অন্দরে কেমন খুনসুটিতে মেতে থাকেন তারা। আর তাতেই হেসে লুটোপাটি খান রচনা।

এদিন দিদি নম্বর ওয়ানে খেলতে এসেই মানসী (Manosi Sengupta) জানান ‘আজ আমি খুব কম কথা বলব, নইলে ওরা সব ফাঁস করে দেবে। কিছু মিথ্যে বলতে পারব না। তাছাড়া আমি চুপ থাকা শুরু করেছি এখন।’ এটা শুনেই বাবুর মা ওরফে অরিজিতা বলেন, ‘ও মাঝে মধ্যে আলাদাই জগতে চলে যায়। দু একবার ডেকে তারপর সাড়া পাই। সে কেমন ভাবের ঘোরে থাকে।’

তারপর মানসী (Manosi Sengupta) বন্ধুর কীর্তি কথা জানিয়ে বলেন, ‘আমরা যে গ্রিনরুমে বসি সেখানকার সব আলো নিভিয়ে একটা ছোট্ট লো লাইট আলো জ্বালিয়ে রাখে। সঙ্গে হালকা গান চালায়। মাঝে মধ্যে আবার সুগন্ধি ছড়িয়ে দেয়। আলাদাই পরিবেশ তৈরি করে রাখে। মনে হবে যেন কোনও থাই স্পাতে এসেছেন।’ এটা শুনেই হেসে ফেলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, মানসী সেনগুপ্তকে অনেক ধারাবাহিকে দেখতে পাওয়া যায়। তবে সম্প্রতি “নিম ফুলের মধু” ধারাবাহিকে খলনায়িকার চরিত্র করে দর্শকের মনে যে তিনি একটা পাকাপাকি জায়গা করে নিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখেনা।

আরো পড়ুন: Weather Update: কলকাতা সহ আশেপাশের জেলাগুলিতে ফের বাড়লো তাপমাত্রা!

Image source-Google

By Torsha