বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান এবং প্রাক্তন পৌর প্রতিনিধির উদ্যোগে কেন্দ্রীয় সরকারের ১০০ দিনের কাজের মজুরি, আবাস যোজনার বকেয়া টাকা না দেওয়া সহ রাজ্যকে বঞ্চনার প্রতিবাদে, কেন্দ্রের বিজেপি সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে ধিক্কার মিছিল ও প্রতিবাদ সভা।

রবিবার সকাল ঠিক দশটা নাগাদ নোয়াপাড়া ষষ্ঠী তলা থেকে এই মিছিল শুরু হয় এদিন।এরপর পূর্ব পাড়া হয়ে পুরো ১২ নম্বর ওয়ার্ড এদিন পরিক্রমা করেন বিধানগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান পৌর মাতা, মমতা মণ্ডল এবং প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল। এবং তাদের সঙ্গে এই মিছিলে এদিন পা মেলান তৃণমূল কংগ্রেসের ওয়ার্ড সভাপতি তাপস চক্রবর্তী,১২ নম্বর ওয়ার্ড সচিব অষ্টম খামরুই,তারক চক্রবর্তী সহ অন্যান্য বিশিষ্টজনদের পাশাপাশি ১২ নম্বর ওয়ার্ডের সকল সদস্য সদস্যরা।

এদিন পুরো ১২ নম্বর ওয়ার্ড পরিক্রমা করার পর আটঘরা অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় জমায়েত হন সকলে।সেখানে একটি সভার আয়োজন করেন এদিন বিধাননগর পৌরনিগম 12 নম্বর ওয়ার্ডের বর্তমান এবং প্রাক্তন পৌর প্রতিনিধি।যেখানে উপস্থিত হয়েছিলেন রাজারহাট নিউটাউন বিধানসভার বিধায়ক তাপস চ্যাটার্জি।

এদিনের এই সভার মাধ্যমে দলীয় কর্মীদের মনোবল আরো শক্ত করা হয়।একইসঙ্গে বিজেপির জনবিরোধী নীতির বিরুদ্ধে গর্জে ওঠেন এদিন তৃণমূলের সকল কর্মীবৃন্দরা।

 

আরো দেখুন:Purba Medinipur:অভিনব উদ্যোগ পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার শ্যামসুন্দরপুর পাটনা নেতাজী প্রাথমিক বিদ্যালয়ে।ঘটা করে স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্মদিন পালন করল স্কুল কর্তৃপক্ষ