আরো বিপাকে জ্যোতিপ্রিয় মল্লিক।এবার তৃণমূলের এক মহিলা কাউন্সিলরের সঙ্গে লুকিয়ে দার্জিলিং যাওয়ার এবং সাজানো গোছানো এক পরিবার ভাঙার অভিযোগ উঠলো বালুর বিরুদ্ধে।

প্রকাশ্যে এলো কাউন্সিলের স্বামীর বিস্ফোরক বয়ান!যা শুনলে,এবং মহিলা কাউন্সিলরের পরিচয় জানলে ‘থ’ হয়ে যাবেন আপনিও!

বর্তমানে রেশন দুর্নীতিকাণ্ডে গ্রেফতার হয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। এরপর একের পর এক তথ্য উঠে এসেছে তাঁর বিরুদ্ধে। এবার বিস্ফোরক দাবি করলেন বিধাননগর পুরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের স্বামী জয়ব্রত বন্দ্যোপাধ্যায়।

ঠিক কী বলেছেন জয়ব্রত?

সম্প্রতি কাউন্সিলরের স্বামীর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আমাদের চ্যানেল।

এই ভিডিয়োতে জয়ব্রতকে বলতে শোনা গিয়েছে, জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রীর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ২০১৭ সাল থেকে। এমনকী, জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রী দার্জিলিং ঘুরতে গিয়েছিলেন বলেও দাবি করেছেন তিনি।তার দাবি, বিধাননগর পুরভোটে টিকিট পাওয়ার পরেই বদলে যান নন্দিনী। স্বামীকে তাঁর সঙ্গে যোগাযোগ করতে বারণ করেছিলেন বিধাননগর পুরসভার এই কাউন্সিলর। ভিডিয়োতে তাঁর দাবি, ২০২২ সালে নির্বাচনে জেতার পর নন্দিনী বন্দ্যোপাধ্যায় ফ্ল্যাট কিনে অন্যত্র চলে যান।

তিনি আরও জানান, ওই ফ্ল্যাটটি জ্যোতিপ্রিয় মল্লিকই হয়ত কিনে দিয়েছিল।কারণ সে সময় ওই ফ্ল্যাট কেনার সামর্থ ছিল না বলেই দাবি কাউন্সিলরের স্বামীর।

তিনি আরো বলেন,সেপ্টেম্বরে নন্দিনীর সঙ্গে নতুন ফ্ল্যাটে দেখা করতে গিয়েছিলেন জয়ব্রত। কিন্তু সেই সময় তাঁর সঙ্গে দেখা করেননি নন্দিনী। যদিও পরের দিনই জয়ব্রত ব্যানার্জির বিরুদ্ধে থানায় এফআইআর করেন নন্দিনী।তাঁকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে বলেও ওই ভিডিও বার্তায় দাবি করেছেন জয়ব্রত।

শুধু তাই নয়,এদিনের এই ভিডিওতে জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে একাধিক ক্ষোভ উগড়ে দিয়েছেন নন্দিনীর স্বামী। এর পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে স্বেচ্ছা মৃত্যুর আবেদন করেছেন।

যদিও এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি বিধাননগর পৌর নিগমের ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নন্দিনী ব্যানার্জী।এখন এই ঘটনা কোন দিকে মোড় নেয় সেটাই দেখার।

 

 

আরো দেখুন:Duare Sarkar:সামাজিক নানবিধ কর্মসূচির মাধ্যমে ভাঙ্গড় ২ ব্লকের ব্যেঁওতা ২ গ্রাম পঞ্চায়েত সংলগ্ন ময়দানে পালন দুয়ারে সরকারের মেগা ক্যাম্প