সকাল থেকেই কলকাতার আকাশ পরিষ্কার। তবে কনকনে ঠান্ডা নেই। কয়েকদিন আগে কলকাতার তাপমাত্রা ১৩.৭ ডিগ্রি সেলসিয়াসে নেমেছিল। তারপর এখন ১৪ হয়ে ১৫ ডিগ্রিতে। হাওয়া অফিসের পূর্বাভাস (Weather Update) অনুযায়ী, তাপমাত্রা কিছুটা বাড়বে, তবে পশ্চিমাঞ্চলে আবহাওয়া কিছুটা ঠান্ডা হবে।

আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, পশ্চিমবঙ্গ ও সিকিমের পাহাড়ে বিক্ষিপ্ত তুষারপাত / শিলাবৃষ্টি / বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সাবধানে গাড়ি চালানোর সতর্কতা জারি করা হয়েছে। অন্যদিকে সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা উভয়ই ধীরে ধীরে বাড়বে এবং ডিসেম্বরের শেষ অংশ পর্যন্ত থাকবে বলে আশা করা হচ্ছে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ২২-২৪/১৪.৫-১৬.৫

👉বৃষ্টি: শূন্য

👉 মেঘলা: আংশিক

👉 বাতাসের গতি: মাঝারি

👉 বায়ু: উত্তর/পশ্চিম দিকে

👉 বজ্রপাত: কম

👉উষ্ণ: কম

👉আদ্রঃ পরিমিত

👉 আরাম: ভালো

আগামী ২৪ ঘন্টায় কলকাতার আকাশ পরিষ্কার থাকবে। সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে যথাক্রমে ২৫ ও ১৫ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে। আপেক্ষিক আর্দ্রতা সর্বোচ্চ ৯৫ শতাংশ, সর্বনিম্ন ৪৩ শতংশ। এদিন কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৫ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক। মঙ্গলবার যা ছিল ১৫.১ ডিগ্রি সেলসিয়াস।

আরও পড়ুন:দিনের পর দিন বন্ধ অঙ্গনওয়াড়ি স্কুল!খাবার নিতে এসে, শিশুদের ফিরতে হয় খালি হাতে!চাল-ডাল না থাকার অভিযোগ কর্মীদের

By Sk Rahul

Senior Editor of Newz24hours