দক্ষিণ ২৪ পরগনা জেলার অন্তর্গত ভাঙ্গড় ২ ব্লকের ব্যেঁওতা ২ গ্রাম পঞ্চায়েত সংলগ্ন ময়দানে দুয়ারে সরকারের মেগা ক্যাম্প।শিবিরে সবরকম সুযোগ সুবিধা সাধারণ মানুষ পাচ্ছে কিনা খতিয়ে দেখলেন ব্যেঁওতা ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান শেখ সাবীর আলী। একইসঙ্গে চললো সামাজিক আরো নানা কর্মসূচি।

প্রসঙ্গত,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে ১৫ ই ডিসেম্বর অর্থাত্‍ শুক্রবার থেকে শুরু হয়েছে রাজ্য জুড়ে অষ্টম পর্যায়ের দুয়ারে সরকার শিবির।যা চলবে আগামী ৩০ শে ডিসেম্বর পর্যন্ত।

আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগকে মান্যতা দিয়ে মঙ্গলবার অর্থাৎ ১৯ শে ডিসেম্বর দক্ষিণ ২৪ পরগনা জেলার অন্তর্গত ভাঙ্গড় ২ ব্লকের ব্যেঁওতা ২ গ্রাম পঞ্চায়েত সংলগ্ন ময়দানে আয়োজন করা হয় দুয়ারে সরকার শিবিরের।

যেখানে সাধারণ মানুষ সবরকম সুবিধা পাচ্ছে কিনা,তা এদিন নিজেই তদারকি করে দেখেন গ্রাম পঞ্চায়েতের প্রধান শেখ সাবীর আলী।একইসঙ্গে এই দুয়ারে শিবির উপলক্ষ্যে এদিন প্রায় ২০০০ মানুষের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেন প্রধান শেখ সাবীর আলী।পাশাপাশি ৩০০ জন ছেলেমেয়েদেরকে দেওয়া হয় শাড়ি পাঞ্জাবি।এবং আগামীদিনে হাজার মানুষের জন্য কম্বল বিতরণ করা হবে বলেও এদিন ঘোষণা করা হয়।প্রধানের এমন উদ্যোগকে এদিন সাধুবাদ জানান সকল সাধারণ মানুষরা।

 

 

আরো দেখুন:Rajarhat Newtown:রাজারহাট নিউটাউনের শ্রমিক সংগঠনের উদ্যোগে শ্রমিক কর্মীদের ন্যায্য দাবি আদায়ের জন্য প্রতিবাদ সভা