মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরনায়, ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক যুব সমাজের আইকন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রচেষ্টায়,এবং সাংসদ ও বারাসাত সংসদীয় জেলা সভাপতি কাকলি ঘোষ দস্তিদার ও রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জির সহযোগিতায় এবং বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান ও প্রাক্তন কাউন্সিলরের উদ্যোগে সংহতি দিবস উপলক্ষ্যে বুধবার ১০০০ জন নাগরিকদের বিতরণ করা হলো নতুন কম্বল।

এদিন সন্ধ্যা ঠিক ৬ টা নাগাদ আটঘরা অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।আর এই কর্মসূচিতে যোগ দিতে কাতারে কাতারে মানুষ ভিড় জমিয়েছিল স্কুল চত্বরের সামনে।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি, মেয়র পরিষদ আরাত্রিকা ভট্টাচার্য,রহিমা বিবি মণ্ডল,বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মমতা মণ্ডল,এবং প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মণ্ডল সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

প্রসঙ্গত,প্রতিবছর ‘সংহতি দিবস’ উপলক্ষ্যে বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডে সামাজিক কর্মসূচি গ্রহণ করেন বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মণ্ডল ও বর্তমান কাউন্সিলর মমতা মণ্ডল।এবছরও অন্যথা হলো না।

 

 

আরো দেখুন:Weather Report:ঘূর্ণিঝড়ের দাপটে ভাসবে ভাসবে বাংলার ১৭ জেলা!কবে, কোথায় বৃষ্টি হবে?জানুন!