৭ শতক বিতর্কিত জমি দখল নিয়ে রাজনৈতিক যুদ্ধ বিজেপি-তৃণমূলের!কবে মিলবে এর সুরাহা?সে দিকেই তাকিয়ে দুই পরিবার!

সুন্দরবনে ৭ শতক বিতর্কিত জমি দখল নিয়ে রাজনৈতিক রঙ লাগাল বিজেপি-তৃণমূল। বসিরহাটের সুন্দরবনের হিঙ্গলগঞ্জ ব্লকের যোগেশগঞ্জের গ্রাম পঞ্চায়েতের পাটঘরা গ্রামের ঘটনা। বিতর্কিত জমিতে বেড়া দেওয়া নিয়ে রীতিমতো রাজনৈতিক রং লেগেছে ওই এলাকায়। প্রতিবেশী দুই পরিবার বিজেপি কর্মী জয়ন্ত বাইন ও তৃণমূল কর্মী প্রভাস মন্ডলের বাড়ির মাঝে ৭ শতক জমি নিয়ে বিতর্ক বেঁধেছে প্রায় অনেকদিন, যা ইতিমধ্যে আদালতের বিচারাধীন।

স্থানীয় সূত্রে খবর, এই জমি নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে গন্ডগোল, বচসা ও শালিশি সভা বসলেও কোন সমাধান মেলেনি। অন্যদিকে তৃণমূল কর্মী প্রভাস মন্ডল জোরপূর্বক ওই জমিতে বেড়া লাগিয়েছে। কিন্তু আদালতের নির্দেশ আছে ২০২৪ সালের জানুয়ারি মাস পর্যন্ত কেউ এই জমিতে নির্মাণ কাজ করতে পারবে না। কিন্তু তার মধ্যেই এই বিতর্কিত জায়গায় জমিতে বাঁশের বেড়া দেওয়াকে কেন্দ্র করে রীতিমতো রাজনৈতিক ঝামেলা শুরু হয়েছে বিজেপি ও তৃণমূলের মধ্যে।

বর্তমানে বিতর্কিত জমিতে বেড়া দেওয়া নিয়ে বিজেপি-তৃণমূলের মধ‍্যে শুরু হয়েছে জোর রাজনৈতিক বাক-বিতণ্ডা। কবে এর সমাধান মেলে, এখন তারই অপেক্ষায় এই দুই পরিবার।

 

আরো দেখুন:Rajarhat Bishnupur:কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে,রাজারহাট বিষ্ণুপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত উমরহাটি পার্টি অফিস থেকে বসিনা দরগাতোলা পর্যন্ত প্রতিবাদ মিছিল