অবশেষে টলিউডের মোস্ট হ্যান্ডসাম ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay) বিয়ে। বিদেশিনী বন্ধু ইকার সাথে দূরত্ব বাড়ানোর পরেই সঙ্গীতশিল্পী ও সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সাথে তার সম্পর্ক গড়ে ওঠে। যদিও তার অপর পরিচয় তিনি অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী।সোমবার খুব সাধারণভাবে নিজেদের বিয়ে সারবেন তারা।

কিন্তু বিয়ে করে যেনো এক ঝামেলাতেই পড়েছেন এই নব দম্পতি। অনুপম রায়ের সাথে বিচ্ছেদের পর পরমব্রতর সাথে পিয়ার সংসার পাতা নিয়ে ট্রোলিং-এর শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখার উপায় নেই। চারিদিকে মিমের ছড়াছড়ি।

সোমবার, পরমব্রত-পিয়ার বিয়ে নিয়ে ট্রোলারদের কড়া জবাব দেন অভিনেতা অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। হিন্দুস্তান টাইমসকে রুদ্রনীল বলেনছিলেন, রুদ্রনীলের (Rudranil Ghosh) কথায়, ‘এটা একান্ত ব্যক্তিগত ভাবে দুটো মানুষের ইচ্ছা। সেক্ষেত্রে পরম এবং পিয়ার প্রচুর অনুরাগী রয়েছেন। যাঁরা ট্রোল করছেন, তাঁদের মধ্যে পরম বা পিয়ার হতে পারতাম প্রেমিক বা প্রেমিকা, হতে পারতাম স্বামী বা স্ত্রী এমন লোকজনও থাকতে পারেন। তাঁদের হয়ত সেকারণেই কষ্ট হচ্ছে। এছাড়া সুস্থ মস্তিষ্কের কোনও মানুষেরই এটা নিয়ে কিছু বালার থাকে না, শুধু আশীর্বাদ ও শুভেচ্ছা দেওয়া ছাড়া। যেখানে দুজন একটা সম্মানজনক সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন। এটা তাঁদের একান্তই ব্যক্তিগত সিদ্ধান্ত।’

আরো পড়ুন:

Image source-Google

By Torsha