ফের স্কুলের তালা ভেঙে চুরি!খোয়া গেল ৩৫০ কেজি চাল-সহ নানা সামগ্রী!মাথায় হাত দুই স্কুলের শিক্ষকদের!

স্কুলের দরজা ভেঙ্গে চুরি নন্দীগ্রামের সোনাচূড়া গ্রাম পঞ্চায়েত এলাকার সাউদখালী গ্রামের দু’টি স্কুলে। বৃহস্পতিবার গভীর রাতে স্কুলের দরজার তালা ভেঙে সাউদখালীর দুটি স্কুলে ৩৫০ কেজি চাল ও অন্যান্য জিনিসপত্র চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার ভোরে স্থানীয় বাসিন্দারা দেখতে পান সাউদখালী ভজহরি বোর্ড প্রাথমিক বিদ্যালয় ও স্কুল লাগোয়া আইসিডিএস কেন্দ্রের দরজার তালা ভেঙে চাল ও অন্যান্য জিনিসপত্র চুরি করে পালিয়েছে দুস্কৃতিরা। স্কুলে চুরি হয়েছে বুঝতে পেরে দুই স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের খবর দেন স্থানীয় বাসিন্দারা।

খবর পেয়ে দ্রুত স্কুলে পৌঁছায় স্কুলের শিক্ষক-শিক্ষিকারা। প্রাথমিক স্কুলের ভারপ্রাপ্ত শিক্ষক রূপম মন্ডল ও আইসিডিএস কেন্দ্রের শিক্ষিকা সীমা জানা বলেন, সকাল সাড়ে ৬টা নাগাদ স্থানীয় বাসিন্দারা ফোন করে তাদের স্কুলে চুরির কথা জানায়। এরপর তারা স্কুলে পৌঁছালে দেখেন দরজা খোলা এবং তালা ভাঙ্গা। জানা গিয়েছে, দুটি স্কুল মিলিয়ে মোট ৩৫০ কেজি চাল, ৫০ কেজি ডাল ও ৫ লিটার তেল চুরি গিয়েছে। ইতিমধ্যেই এ বিষয়ে পুলিশে অভিযোগ জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ। অভিযোগ পেয়ে বিন্দুমাত্র দেরি না করে তদন্তে নেমেছে কর্মরত পুলিশ আধিকারিকরা।

 

আরো দেখুন:আন্তর্জাতিক প্রতিযোগিতার মঞ্চে স্বর্ণপদক জয়ী খুদে অংশগ্রহণকারী!৭টি দেশের সাথে লড়ে ভারত পেল ১৩টি স্বর্ণপদক!আর কোন কোন পুরস্কার এল ভারতের ঝুলিতে?