আপনি কি বেকার? পড়াশোনা শেষ করে চাকরির সন্ধানে আছেন?সুখবর!কারণ এবার খুব শীঘ্রই প্রচুর কর্মী নিয়োগ হতে চলেছে LIC তে!কিভাবে আবেদন করবেন?কি কি যোগ্যতা প্রয়োজন?জানুন বিস্তারিত!

সূত্রের খবর,সম্প্রতি LIC অর্থাৎ Life insurance corporation of india একটি বিজ্ঞপ্তি জারি করেছে।জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী,LIC খুব শীঘ্রই Financial Advisor পদে প্রচুর কর্মী নিয়োগ করতে চলেছে।সংস্থার বিজ্ঞপ্তি অনুযায়ী, এই পদে যারা আবেদন করতে চান তাদের সর্বনিম্ন ১৮ বছর উত্তীর্ণ হতে হবে। সর্বোচ্চ ৫০ বছর বয়সী ব্যক্তিরা আবেদনের যোগ্য এই পদে।বিজ্ঞপ্তি অনুযায়ী যারা এই পদে আবেদন করতে ইচ্ছুক তাদের যে কোনও স্বীকৃত বোর্ড থেকে নূন্যতম মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। এছাড়াও উচ্চশিক্ষিতরা এখানে আবেদন করতে পারবেন।

আবেদনের জন্য কি কি নথি প্রয়োজনীয়?

সূত্রের খবর,এরজন্য ভোটার কার্ড/ রেশন কার্ড/ আধার কার্ড, মাধ্যমিকের এডমিট কার্ড/ রেজিস্ট্রেশন সার্টিফিকেট/ পাস সার্টিফিকেট, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, অভিজ্ঞতার সার্টিফিকেট, সাম্প্রতিক পাসপোর্ট সাইজের রঙিন ফটো প্রয়োজন।বিস্তারিত আরো তথ্যের জন্য ভিজিট করুন www.employmentbankwb.gov.in পোর্টালে।

সূত্রের খবর,এই পদে আবেদনের শেষ তারিখ এই মাসের নভেম্বরের ৩০ অব্দি।

প্রসঙ্গত, বর্তমানে চাকরি সংক্রান্ত বিষয় নিয়ে অনেকে অর্থ দাবি করে।তবে এইসব বিষয় থেকে বিরত থাকুন এবং জেনে-বুঝে চাকরির আবেদন করুন।

 

 

আরো দেখুন:অমিতের বিরুদ্ধে ‘গো ব্যাক’ স্লোগান তৃণমূলের!বিক্ষোভের জেরে বন্ধ রাস্তা