প্রধান শিক্ষককের বিরুদ্ধে উত্ত্যক্ত করার অভিযোগ শিক্ষিকার!স্কুল ঘেরাও করে চলে পড়ুয়াদের বিক্ষোভ!বন্ধ পঠন-পাঠন!

প্রধান শিক্ষকের চরিত্র নিয়ে প্রশ্ন তুলে তাকে ছুচোর সাথে তুলনা করে স্লোগান দিলেন ছাত্র-ছাত্রীরা। সেই সাথে অবিলম্বে প্রধান শিক্ষককে অপসারণ করতে হবে বলেও দাবি তোলেন তারা। এমনকি, ইনি প্রধান শিক্ষক থাকলে বিদ্যালয়ে কোন ছাত্র-ছাত্রী থাকবে না বলেও জানান উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের কনিয়াড়া যাদবচন্দ্র হাই স্কুলের ছাত্র-ছাত্রীরা।

এদিন ক্লাস বয়কট করে স্কুলের সামনের রাস্তায় বসে বিক্ষোভ দেখায় পড়ুয়ারা। তাদের অভিযোগ, প্রধান শিক্ষক বিদ্যালয়ের কোন ছাত্র-ছাত্রীর সাথে ভালো ব্যবহার করেন না, সঠিকভাবে বিদ্যালয়ের ক্লাস নেন না, তার ঘরের জানালা দরজা সব সময় বন্ধ থাকে এবং বিদ্যালয়ের দিদিমনির সাথে তার অবৈধ সম্পর্ক রয়েছে।

সূত্রের খবর, অক্টোবর মাসে কনিয়াড়া যাদব চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয়েরই এক শিক্ষিকা তাকে উত্ত্যক্ত করার অভিযোগ করেছেন বনগাঁ থানায়। ওই শিক্ষিকার অভিযোগ প্রসঙ্গে প্রধান শিক্ষক অনুপম সরদার বলেন, বিদ্যালয়ের এক শিক্ষিকা আমার বিরুদ্ধে তাকে উত্তপ্ত করার এবং তাকে নানা কারণে অফিসে ডাকার পাশাপাশি তাকে বিভিন্ন জায়গায় কাজে পাঠানোর একটি অভিযোগ করেছেন। যদিও এই অভিযোগ ভিত্তিহীন, সবটাই ঐ শিক্ষিকাকে ম্যানুপুলেট করে করা হয়েছে। পাশপাশি ছাত্র-ছাত্রীদের অভিযোগ মিথ্যা বলেও দাবি করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপম সরদার। তিনি বলেন, কেউ বা কারা শিশু মনে বিষ ঢুকিয়ে তাদের দিয়ে এই সমস্ত কাজ করাচ্ছে।

যদিও এই বিষয়ে শিক্ষিকা কোন বক্তব্য দিতে চাননি। এমনকি, ওই প্রধান শিক্ষককে বদলি করার কোনো নির্দেশও আসেনি ওপর মহল থেকে।

 

 

আরো দেখুন:রান্নার গ্যাসের ভর্তুকি পাচ্ছেন না?কোথায় জানাবেন সমস্যার কথা?কিভাবে পুনরায় চালু করবেন গ্যাসের ভর্তুকি?চিন্তা নেই!এই পদ্ধতি অনুসরণ করলে, সহজেই মিলবে ভর্তুকির টাকা!