কঙ্গনা নয়, মুম্বই থেকে বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে লড়তে পারেন ‘হট গার্ল’ মাধুরী দীক্ষিত!

অভিনেতাদের নেতা হওয়া কোনও নতুন বিষয় নয়। অর্থ, খ্যাতি এবং জনপ্রিয়তা অর্জনের পর, অনেক অভিনেতাই রাজনীতিতে আসেন। হেমা মালিনী, রাজ বব্বর, জয়া বচ্চন, ধর্মেন্দ্র, সানি দেওল, উর্মিলা মার্তন্ডক, আমাদের রাজ্যে দেব,মিমি,নুসরত – নামের তালিকাটা দীর্ঘ। অনেক সময়ই এই অভিনেতাদের জনপ্রিয়তাকে কাজে লাগাতে, লোকসভা বা বিধানসভা নির্বাচনের টিকিট দেয় রাজনৈতিক দলগুলি।

এবার সেই রাজনীতিবিদদের দলে দেখা যেতে পারে আরও এক প্রখ্যাত বলিউড তারকা অভিনেত্রীকে। না, বিজেপির সঙ্গে ঘনিষ্ঠতা থাকা কঙ্গনা রানাওয়াত নন। রাজনীতিতে আসতে পারেন বলিউডের ‘হট গার্ল’ মাধুরী দীক্ষিত। তাঁর রাজনীতিতে আসা নিয়ে জোর আলোচনা চলছে। শোনা যাচ্ছে, আসন্ন লোকসভা নির্বাচনে মাধুরীকে টিকিট দেবে বিজেপি। মুম্বই বিজেপি এই বিষয়ে কিছু জানাতে রাজি হয়নি। তবে, সূত্রের খবর, পশ্চিম শহরতলির কোনও আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন তিনি।

প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেও বিজেপির টিকিটে নির্বাচনে লড়তে পারে মাধুরী বলে, শোনা গিয়েছিল। সেইবার শোনা যাচ্ছিল পুণে আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। কিন্তু, পরে সেই সম্ভাবনা নাকচ করে দিয়েছিলেন তাঁর মুখপাত্র। এবার কিন্তু আলোচনা অনেকদূর এগিয়েছে বলে শোনা যাচ্ছে। এখন শেষ পর্যন্ত কি হয় সেটাই দেখার!

 

 

আরো দেখুন:‘মতুয়াদের ন্যায় পাওয়া উচিত’, ঠাকুরনগর ঠাকুরবাড়িতে এসে সরাসরি কেন্দ্র ও রাজ্য সরকারকে আক্রমন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রামদাস আটওয়ালের!