চাকরি প্রার্থীদের জন্য সুখবর।শীঘ্রই অ্যাক্সিস ব্যাঙ্কে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ হতে চলেছে।উচ্চমাধ্যমিক পাশ করলেই আবেদন করতে পারবেন আপনিও!কতগুলো শূন্যপদ ফাঁকা আছে?কিভাবে আবেদন করবেন?আজকের প্রতিবেদনে জানুন বিস্তারিত!

মূলত,Customer Service Officer,Executive Officer,Data Entry Operator,Relationship Manager,Back Office Executive,KYC Verification এই পদগুলোতে অ্যাক্সিস ব্যাঙ্কে নিয়োগ হতে চলেছে।

অ্যাক্সিস ব্যাঙ্কে আবেদনের জন্য আবেদনকারীর বয়স হতে হবে সর্বনিম্ন 18 বছর থেকে 35 বছর পর্যন্ত।

এই পদে যারা আবেদন করতে চান তারা [email protected] এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন। আবেদন প্রক্রিয়া হিসাবে প্রার্থীদের তাদের ব্যক্তিগত বিবরণ এবং BIO-Data হোয়াটসঅ্যাপ বা ইমেলের মাধ্যমে জমা দিতে হবে। এছাড়াও প্রার্থীরা আবেদনের বিষয়ে আরও বিস্তারিত জানতে চাইলে 8981608776 এই নম্বরে কল করতে পারেন।

কিভাবে নিয়োগ করা হবে?

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউতে চাকরিপ্রার্থীদের ডকুমেন্টস ভেরিফিকেশন করতে হবে এবং AXIS Bank Recruitment ইন্টারভিউয়ের সিলেকশন হলেই তাদের সরাসরি চাকরিতে নিযুক্ত করা হবে। সফল প্রার্থীদের তাদের জেলা ভিত্তিতে পদে নিয়োগ দেওয়া হবে।এছাড়াও আরো জানার থাকলে,নিয়োগ সম্পর্কিত তথ্য www.ncs.gov.in পোর্টালে গিয়ে দেখে নিতে পারেন।

 

 

আরো দেখুন:রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জির উপস্থিতিতে সাড়ম্বরে উৎযাপন হলো বিদ্যাসাগর পল্লীর বিদ্যাসাগর সংঘের রাস উৎসবের খুঁটি পুজো অনুষ্ঠান