রাজ্য জুডো প্রতিযোগীতায় সোনা জিতে তাক লাগালেন রামনগরের দশম শ্রেণীর ছাত্রী!আনন্দে আত্মহারা পরিবার থেকে গ্রামবাসী!

রাজ্য জুডো প্রতিযোগিতায় সোনার মেডেল পেয়ে তাক লাগাল রামনগরের সুমি সার। সম্প্রতি রাজ্য স্তরে ২৩-২৪ বর্ষে খেলো ইন্ডিয়া ও সাব জুনিয়ার জুডো মহিলা ও পুরুষ বিভাগের প্রতিযোগিতা অনুষ্ঠিত হল উত্তর চব্বিশ পরগনা আগরপাড়া মহাজাতি বিদ্যালয়ে। সেখানে প্রায় ২২ টি রাজ্যের ১০০ জন প্রতিনিধি উপস্থিত ছিল। এই প্রতিযোগিতায় পূর্ব মেদিনীপুর জেলার রামনগর থানার বেশ কয়েকজন প্রতিযোগী অংশগ্রহণ করে, যার মধ্যে ছিল সুমি, অনামিকা, ঐন্দ্রিলা ও সৌম্যদীপরা। তবে তারা যে শুধু প্রতিযোগী ছিল তা-ই নয়, প্রত্যেকেই এখন জেলার গর্ব হয়ে উঠেছে। এহেন সাফল্যে কার্যত বেজায় খুশি জেলাবাসী।

এদিন রামনগরের বাসিন্দা সুমি সার ৭০ কেজির নিচে ‘খেলো ইন্ডিয়া’ প্রতিযোগিতায় সোনা জিতে জেলার সোনার মেয়ে হিসেবে খ্যাতি লাভ করেছে এবং সেই সঙ্গে জাতীয় স্তরে খেলার কৃতিত্ব-ও অর্জন করেছে। পাশাপাশি অনামিকা খেলো ইন্ডিয়া প্রতিযোগিতায় রুপো-ও জয় লাভ করেছে।

রামনগরের সুমির সাফল্যে খুশি মন্ত্রী থেকে ব্লকের প্রতিনিধিরাও। রামনগর এক নম্বর পঞ্চায়েত সমিতির সদস্য দীপক সার জানালেন শুভেচ্ছা।

অপরদিকে, রামনগরের বাসিন্দা বিশ্বজিৎ আচার্যের মেয়ে ঐন্দ্রিলা খেলো ইন্ডিয়ায় সিনিয়ার ক্যাটাগরি ৬৩ কেজির নিচে বিভাগে রূপো সাব জুনিয়র জুডো প্রতিযোগিতায় ৫৭ কেজির উপরে রুপো জয় লাভ করেছে, যা নিয়ে কার্যত খুশি বিশ্বজিৎবাবু। এছাড়া, পূর্ব মেদিনীপুর জেলার দিঘা থানার অন্তর্গত পদিমা গ্রামের বাসিন্দা সৌম্যদীপ জানা ৫০ কেজির নিচে দুই বিভাগে রুপো জয়লাভ করে। অপর এক প্রতিযোগী নন্দিনী সাউ ৫২ কেজির নিচে ব্রোঞ্জ পদক জয়লাভ করে, যা নিয়ে কার্যত খুশি রামনগর জুডো ক্লাবের প্রশিক্ষক অজয় নন্দী।

 

আরো দেখুন:TRP: টিআরপি তালিকায় “অনুরাগের ছোঁয়া”কে ছাড়িয়ে গেলো জগদ্ধাত্রী, কি বলছেন স্বয়ম্ভূ?