আপনিও কি চাকরী খুঁজছেন?জানেন কি এবার উচ্চমাধ্যমিক পাশের যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবেন বন্ধন ব্যাঙ্কে?

ফের সুখবর চাকরি প্রার্থীদের জন্য। এবার কাজের সুযোগ এল ব্যাঙ্কে। উচ্চমাধ্যমিক পাশের যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবেন। শীঘ্রই নিয়োগ হবে বন্ধন ব্যাঙ্কে। এবার নিয়োগ হবে সরাসরি ইন্টারভিউ-র মাধ্যমে।কিভাবে আবেদন করবেন,শূন্যপদ কত আছে? বেতনই বা কত?আজকের প্রতিবেদনে জানুন বিস্তারিত!

সূত্রের খবর, বন্ধন ব্যাঙ্কে নিয়োগ হবে ৮৯ জন কর্মী। নিয়োগ হবে বিভিন্ন পদে। জানা গিয়েছে, ব্যাঙ্কিং অফিসার, এগজিকিউটিভ অফিসার, ডাটা এন্ট্রি অপারেশন, রিলেশনসিপ ম্যানেজার, ব্যাক অফিস এগজিকিউটিভ এবং অপারেটর কেওয়াইসি ভেরিফিকেশন।

এর জন্য কি যোগ্যতা প্রয়োজন?

শুনলে অবাক হবেন,- বন্ধন ব্যাঙ্কে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ হলেই হবে। বিস্তারিত জানতে ৯৬৭৯৮১৩২৪৬/ ৭০৪৪৮৭১৭৪৮ এই নম্বরে ফোন করে বিস্তারিত জেনে নিন।

বয়সের সীমা কত হতে হবে?

এই সকল পদে আবেদন করতে গেলে আপনার বয়সের সীমা ১৮ থেকে ৩২-র মধ্যে হতে হবে। বয়সের সীমা এর মধ্যে হলে আর উচ্চ মাধ্যমিক পাশের যোগ্যতা থাকেলে আবেদন করতে পারেন বন্ধন ব্যাঙ্কে চাকরির জন্য।

নিয়োগ পদ্ধতি কিভাবে হবে?

ইন্টারভিউ-র মাধ্যমে বাছাই হবে বন্ধন ব্যাঙ্কে। এক্ষেত্রে কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না।

প্রয়োজনীয় কি কি নথি প্রয়োজন?

জানা গিয়েছে,এরজন্য মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, মাধ্যমিকের মার্কশিট, উচ্চমাধ্যমিকের মার্কশিট, স্নাতক হয়ে থাকলে তার মার্কশিট, আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড, পাসপোর্ট সাইজের ফোটো, চাকরিপ্রার্থীদের বায়োডাটা। এই কয়টি নথি নিয়ে ইন্টারভিউ-র দিন উক্ত স্থানে উপস্থিত হন। সেখানেই ইন্টারভিউ-র দ্বারা নিয়োগ হবে। এবার কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না।

আবেদন করার জন্য প্রার্থীরা তাদের সিভি জমা দিয়ে পারেন ইমেল মারফত। কিংবা করতে পারেন হোয়াটস অ্যাপ। ৯৬৭৯৮১৩২৪৬/ ৭০৪৪৮৭১৭৪৮ নম্বরে যোগাযোগ করুন। কিংবা মেল করুন, [email protected].

এখন মনে প্রশ্ন আসছে বেতন কত হবে?

সূত্রের খবর,নির্বাচিত প্রার্থীদের মাসিক বেতনের পরিমাণ হবে ১৫,৫০০ থেকে ২৩,৫০০ টাকা। তাই দেরি না করে আবেদন করুন।

 

 

আরো দেখুন:Bank Holiday:নভেম্বর মাসে দেশে মোট ১৫ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক!কবে কোন রাজ্যে বন্ধ ব্যাঙ্ক?আজকের প্রতিবেদনে জানুন সম্পূর্ন তালিকা