কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র ও সোনারপুর দক্ষিণের বিধায়ক তথা জনপ্রিয় অভিনেত্রী লাভলি মৈত্র,এবং রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জির উপস্থিতিতে সাড়ম্বরে রাজারহাটে উৎযাপন হলো নড়েন্দ্রনগর নেতাজি ক্লাবের শ্যামা পূজার খুঁটি পুজো অনুষ্ঠান।

সূত্রের খবর,রাজারহাটে নড়েন্দ্রনগর নেতাজি ক্লাবের শ্যামা পুজো এবছর ৬৩ তম বর্ষে পদার্পণ করেছে।জানা গিয়েছে,এবছর তাদের থিম এক ও অদ্বিতীয়!

বিধায়ক মদন মিত্র,তাপস চ্যাটার্জি, ও লাভলি মৈত্র ছাড়াও এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,-মেয়র পরিষদ রহিমা বিবি মণ্ডল,আরাত্রিকা ভট্টাচার্য, বোরো চেয়ারম্যান শাহনওয়াজ আলী মন্ডল,ডক্টর ইন্দ্র জিৎ ভট্টাচার্য,আফতাব উদ্দিন,এ সি পি সোমনাথ ভট্টাচার্য,নারায়নপুর থানার আই সি শুভাশিস ঘোষ, এসপি ডায়মন্ড হারবার রাহুল গোস্বামী, সঞ্জয় গুহ সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরের পাশাপাশি বিশিষ্টজনেরা।

মঙ্গলবার সন্ধ্যায় সকলের উপস্থিতিতে সুভারম্ব হয় রাজারহাটে নড়েন্দ্রনগর নেতাজি ক্লাবের শ্যামা পূজার খুঁটি পুজো অনুষ্ঠান।একইসঙ্গে 1460 তম মীরা মা সম্প্রীতি উপহারের একটি বেনারসি শাড়ি ও 5000/ টাকা অর্থ একটি মেয়ের বিবাহের জন্য তুলে দেন রাজারহাট নিউ টাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি।

সব মিলিয়ে এদিনের এই অনুষ্ঠানকে কেন্দ্র করে সকলের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যি চোখে পড়ার মতো।

 

 

আরো দেখুন:Ration Scam:প্রাক্তন খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সম্পত্তি কোটিতে, বর্তমান খাদ্য মন্ত্রী রথীন ঘোষের রোজগার কত?সামনে এলো চমকপ্রদ তথ্য!