জ্যোতিপ্রিয়-র পর কে?অভিষেক না শুভেন্দু?সুকান্ত মজুমদারের পোস্ট ঘিরে তুঙ্গে জল্পনা!

গতকাল তথা বৃহস্পতিবার ভোর রাতে গ্রেফতার হয়েছেন প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। আর তারপরই একটি পোস্টার পোস্ট করতে দেখা গেল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার-কে। যেখানে ব্যাকগ্রাউন্ডের ছবিটা অস্পষ্ট হলেও, বোঝা যাচ্ছে সেটা অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সাথে এই পোস্টারে জ্যোতিপ্রিয়-র পরবর্তী গ্রেফতারি নিয়ে অভিষেক-কে নিশানা করতে দেখা গেল তাকে।

আর সেই পোস্টারকে কেন্দ্র করে ফের সংঘাতে জড়াল বিজেপি ও তৃণমূল। আসরে নামলেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। সুকান্ত-র পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, ”অবশ্যই অনুমান করার খেলাটা খেলি, কিন্তু বিজেপির পরবর্তী দুর্নীতিবাজ নেতাকে কেন্দ্রের ক্ষমতা ও সুবিধার আবরণের আড়ালে সুরক্ষিত করার জন্য একটি বিপরীত নিয়মের সাথে। কেন্দ্রীয় তদন্তকারী দলকে অপব্যবহার করে ক্ষমতার চরম অপব্যবহার জমিদারি-রই প্রকট প্রতিফলন!”

প্রসঙ্গত, জ্যোতিপ্রিয়-র গ্রেফতারির পর থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের দায়িত্ব ও ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে একের পর এক পোস্ট করে চলেছেন বিজেপির নেতা-নেত্রীরা। এদিকে সারদা-নারদা কাণ্ডে শুভেন্দুর অভিযোগের বিরুদ্ধে সরব হয়ে তার গ্রেফতারির দাবি তুলেছেন কুণাল ঘোষ। গ্রেফতারি থেকে বাঁচতেই শুভেন্দু বিজেপিতে গিয়েছেন বলেও দাবি করেছে শাসক শিবির। এমনকি, শশী পাঁজার পোস্টেও সেই ইঙ্গিত রয়েছে। তাহলে, মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় নাকি শুভেন্দু অধিকারী, কার নাম দেখতে চলেছে রাজ্যবাসী? এই প্রশ্নই উঠছে বিজেপি বনাম তৃণমূলের সংঘাতে।

 

আরো দেখুন:Basirhat:সীমান্তে মহিলা স্বনির্ভর গোষ্ঠীর কার্য্যালয়ের পাশে নির্মীয়মান মদের দোকানকে কেন্দ্র করে প্ল‍্যাকার্ড ও ফেস্টুন নিয়ে বিক্ষোভ মহিলাদের