নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’ আসছে পুজোতে। আর সেখানে এসপি সংযুক্তা মিত্র চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty)। ট্রেলারে তার এক ঝলক লুক দেখে বেশ চর্চার মধ্যেই আছে মিমি চক্রবর্তী। পরনে নীল জিন্‌স, সাদা শার্টে বুলেট চড়ে মিমিকে দেখে হতবাক দর্শক। কিন্তু বুলেটের মতো বাইক চালানো শিখলেন কোথা থেকে তিনি?

আনন্দবাজার অনলাইনের সঙ্গে ভাগ করে নিলেন তাঁর বাইক শেখার অভিজ্ঞতা। মিমি (Mimi Chakraborty) বলেন, “সে এক পর্ব। আমি তো প্রথমে আমার আবাসনের নীচে শিখতাম। আমার গাড়িচালক আর এক সহকারী থাকত আমার সঙ্গে। ওদের রীতিমতো নাজেহাল অবস্থা হয়ে যেত। কখনও স্পিড বাড়িয়ে দিতাম। কখনও আবার কমে যেত। জোরে চালালে, ওরা বলত ‘দিদি আস্তে আস্তে’! রীতিমতো ভয় পেত। প্রথম দিন শুটিংয়ে গিয়ে তো দেখি সামনে দিয়ে এই ছাগল চলে গেল, এই মানুষ চলে গেল। ভয়াবহ অভিজ্ঞতা। তবে বেশ উপভোগ করেছি এই প্রসেসটা।”

পুজোতেই আসতে চলেছে ‘রক্তবীজ’। এর সাথে একসঙ্গে মুক্তি পেতে চলেছে ‘জঙ্গলে মিতিন মাসি’, ‘বাঘা যতীন’ এবং ‘দশম অবতার’। বোঝাই যাচ্ছে পুজোর মরশুমে বেশ ভালোই লড়াই চলবে এই চার ছবির মধ্যে।

আরও পড়ুন: Weather Update: আজ কি বৃষ্টির সম্ভবনা আছে কলকাতায়?

Image source-Google

By Torsha