অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে রাজভবনের উদ্দেশ্যে পাড়ি দিলেন বিধাননগর পৌর নিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল!মিছিলে পা মেলালেন ১২ নম্বর ওয়ার্ডের সকল তৃণমূল কর্মী সমর্থকরা!

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আজ তৃণমূলের রাজভবন-অভিযান।রাজ্যের বিভিন্ন জায়গা থেকে তৃণমূলের রাজভবন-অভিযান উপলক্ষে আজ সকাল থেকেই রাজভবনে ভিড় জমিয়েছেন তৃনমূলের সমস্ত কর্মী সমর্থকরা।তেমনি আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে তৃনমূলের সমস্ত কর্মী সমর্থকদের নিয়ে রাজভবনের উদ্দেশ্যে পাড়ি দিলেন বিধাননগর পৌর নিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল।

প্রসঙ্গত,মঙ্গলবার সন্ধেয় কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রীর দেখা না পাওয়ার অভিযোগে দিল্লির কৃষি ভবনেই অবস্থানে বসে তৃণমূল। সেখান থেকে তাঁদের টেনে হিঁচড়ে, পাঁজাকোলা করে বার করে নিয়ে যায় পুলিশ। এই ঘটনা ঘিরে ধুন্ধুমার চেহারা নেয় রাজধানী।এদিন পুলিশ লাইন থেকে বেরিয়ে অভিষেক বলেছিলেন,-“আজকের প্রতিবাদস্বরূপ দিল্লির মাটি থেকে ৫ অক্টোবর রাজভবন চলো অভিযানের ডাক দিচ্ছি।”

আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই ডাককে মান্যতা দিয়ে আজ ঠিক সাড়ে ১২ টা নাগাদ নওপাড়া ষষ্ঠী তলায় জমায়েত হন ১২ নম্বর ওয়ার্ডের সমস্ত কর্মী সমর্থকরা।এরপর দলীয় পতাকা হাতে নিয়ে “বিজেপি দূর হাটো” এই স্লোগান তুলে তৃনমূলের সমস্ত কর্মী সমর্থকদের নিয়ে রাজ ভবনের উদ্দেশ্যে এদিন পাড়ি দেন বিধাননগর পৌর নিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল।

 

 

আরো দেখুন:Weather Update: উত্তরবঙ্গে লাল এবং দক্ষিণবঙ্গে কমলা সতর্কতা জারি!