আজ বুধবার দক্ষিণবঙ্গে আরও বৃষ্টি হবে। বৃহস্পতিবার থেকে উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সতর্কতা (Weather Update) জারি করা হয়েছে। শুক্রবার পর্যন্ত অবিরাম বৃষ্টি হবে। রাজ্যের বেশ কয়েকটি জেলা আজ এবং আগামীকাল “রেইনি ডে” অনুভব করবে। মাঝে মাঝে হালকা থেকে মাঝারি বৃষ্টির সাথে অনুভব করবে মেঘলা আকাশ। দক্ষিণবঙ্গের পশ্চিম ও উপকূলীয় জেলাগুলিতে বেশি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতায় বর্ষা সপ্তাহান্ত পর্যন্ত সক্রিয় থাকবে, বেশিরভাগ মেঘলা আকাশ সহ মাঝারি বাতাসের গতিবেগ সহ বৃষ্টির পর্বে বিচ্ছিন্ন বজ্রপাতের সম্ভাবনা রয়েছে।

সর্বোচ্চ/মিনিট (°সে): ৩২.২/২৬.৫

বৃষ্টি: হালকা

কলকাতায় আজ, বুধবার দিনভর মেঘলা আকাশ। বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা মাঝারি বৃষ্টির সম্ভাবনা (Weather Update) রয়েছে। সকাল থেকে দফায় দফায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা। বৃষ্টি বাড়বে, কমবে তাপমাত্রা। কলকাতায় সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক তাপমাত্রার থেকে ১ ডিগ্রি সেলসিয়াস বেশি। আগামী ২৪ ঘণ্টায় কলকাতা শহরে তাপমাত্রা থাকবে ২৭ থেকে ৩১ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে।

আবহাওয়া দফতর জানিয়েছে, দক্ষিণবঙ্গে মেঘলা আকাশ রয়েছে। বজ্রঝড় এবং বিক্ষিপ্তভাবে বৃষ্টি হতে পারে। আজ বুধবার থেকে বৃষ্টির সম্ভাবনা বাড়বে। শুক্রবার পর্যন্ত দক্ষিণবঙ্গের জেলাগুলিতে আরও বৃষ্টি হবে। উপকূলীয় এলাকায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পশ্চিমাঞ্চলের জেলাগুলোতে আগামীকাল থেকে বৃষ্টির সম্ভাবনা বাড়বে। আগামী দুই থেকে তিন দিন তাপমাত্রা প্রায় স্থিতিশীল থাকবে।

আরও পড়ুন:Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন বেগুনের মালাইকারি

By Sk Rahul

Senior Editor of Newz24hours