সকাল থেকেই দক্ষিণবঙ্গে বৃষ্টি শুরু হয়েছে। কোথাও কোথাও মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। সতর্ক আলিপুর আবহাওয়া দফতরের তরফে (Weather Update)। কলকাতা, হাওড়া, পূর্ব মেদিনীপুর এবং উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা জেলায় দিনভর হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। বজ্রপাতের আশঙ্কাও রয়েছে।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা নিউ টাউনে বিচ্ছিন্ন সংক্ষিপ্ত বিস্ফোরণ সহ বর্ষা পুনরুজ্জীবনের সাথে আর্দ্র আবহাওয়া উইকেন্ড পর্যন্ত থাকবে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩০.৫-৩২.৫/২৫.৫-২৭.৫

👉বৃষ্টি: হালকা থেকে তীব্র তীব্র

👉 মেঘলা : মেঘলা থেকে বিরতিহীন আংশিক

👉 বাতাসের গতি: মাঝারি থেকে বিচ্ছিন্ন দমকা

👉 বায়ুঃ দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: মাঝারি

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ উচ্চ

👉আরাম: পরিমিত

আজ বৃহস্পতিবার সকালে বেশ কিছু জায়গায় মেঘলা এবং আদ্রতাজনিত অস্বস্তি থাকবে। বেলা বাড়ার সাথে সাথে দক্ষিনের বেশ কিছু জায়গায় বজ্রঝড়ের সম্ভাবনা (Weather Update) বাড়বে।

তবে আগামী তিন দিনে দক্ষিণবঙ্গে তাপমাত্রা কমবে। শুক্রবার থেকে শনিবার পর্যন্ত দক্ষিণবঙ্গে তাপমাত্রা চার ডিগ্রি সেলসিয়াস কমবে। শুক্রবার থেকে বৃষ্টিপাতের পরিমাণ কমতে পারে। এদিকে আগামী কয়েকদিনে উত্তরবঙ্গে বৃষ্টির পরিমাণ কমবে। উপরিভাগে বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টি হতে পারে। ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহার মাঝে মাঝে হালকা বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন:Asia Cup 2023: এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন তারকা পাক পেসার

By Sk Rahul

Senior Editor of Newz24hours