বিধাননগর পৌরনিগম ১৪ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মৃণাল সরদার এবং বর্তমান কাউন্সিলর গীতা সরদারের উদ্যোগে শুক্রবার অর্থাৎ ৮ ই সেপ্টেম্বর হাতিয়ারা সরদারপাড়া প্রাইমারি স্কুলে অনুষ্ঠিত হলো দুয়ারে সরকার ক্যাম্প।

 

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে পয়লা সেপ্টেম্বর অর্থাত্‍ শুক্রবার থেকে শুরু হয়েছে রাজ্য জুড়ে দুয়ারে সরকার শিবির। যা চলবে আগামী ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত। জানা গিয়েছে,এবার এই দুয়ারে সরকার শিবির থেকে পুরনো সমস্ত রকমের সুবিধা ছাড়াও চারটি নতুন প্রকল্পের সুবিধা পাওয়া যাবে।

আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগকে মান্যতা দিয়ে বিধাননগর পৌরনিগম ১৪ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মৃণাল সরদার এবং বর্তমান কাউন্সিলর গীতা সরদারের উদ্যোগে শুক্রবার অর্থাৎ ৮ ই সেপ্টেম্বর হাতিয়ারা সরদারপাড়া প্রাইমারি স্কুলে বসে দুয়ারে সরকার ক্যাম্প।

দুয়ারে সরকার ছাড়াও এদিনের এই ক্যাম্পে মেডিকেল ক্যাম্পেরও আয়োজন করা হয় এই স্কুলে। এদিনের ক্যাম্পে সাধারণ মানুষ সবরকম সুবিধা পাচ্ছে কিনা,তা নিজে এদিন তদারকি করে দেখেন প্রাক্তন এবং বর্তমান কাউন্সিলর।তাদের এমন উদ্যোগকে এদিন সাধুবাদ জানান সকল সাধারণ মানুষরা।

 

আরো দেখুন:Anindya Chatterjee: জওয়ান দেখতে সিনেমা হলে প্রথমেই পৌঁছে গেলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, সঙ্গে আর কারা গেলেন?