বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান কাউন্সিলার মমতা মন্ডলের উদ্যোগে সাড়ম্বরে পালন হলো শিক্ষক দিবস!

৫ ই সেপ্টেম্বর ডক্টর সর্বপল্লি রাধাকৃষ্ণানের জন্মদিন।আর এই দিনটিকে প্রতিবছরই শিক্ষক দিবস হিসেবে পালন করা হয়।এবছরও তার ব্যতিক্রম হলো না।

মঙ্গলবার রাজ্য জুড়ে পালন করা হলো শিক্ষক দিবস।ঠিক তেমন এদিন বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান কাউন্সিলার মমতা মন্ডলের উদ্যোগে সাড়ম্বরে পালন করা হয় শিক্ষক দিবস।

নওপাড়া ষষ্ঠী তলায় প্রথমে ডক্টর সর্বপল্লি রাধাকৃষ্ণানের ছবিতে মাল্যদান করেন প্রাক্তন ও বর্তমান কাউন্সিলার।এরপর ১২ নম্বর ওয়ার্ডের ৫ টি স্কুল এবং অঙ্গনওয়াড়ি সেন্টারে গিয়ে ফুলের তোড়া,মিষ্টি দিয়ে সম্বর্ধনা জানান প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান কাউন্সিলার মমতা মন্ডল।

দেখা যায়,এদিন অঙ্গনওয়াড়ি সেন্টারে যাওয়ার পর প্রথমে আটঘরা অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে যান প্রাক্তন ও বর্তমান কাউন্সিলার।তারপর স্কুলের শিক্ষক শিক্ষিকাদের হাতে ফুলের তোড়া এবং মিষ্টি দিয়ে সম্বর্ধনা করেন প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান কাউন্সিলার মমতা মন্ডল।তারপর নওপাড়া অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়,হাতিয়ারা স্বামী বিবেকানন্দ বিদ্যামন্দির,স্বামী বিবেকানন্দ প্রাথমিক বিদ্যালয়,এবং কলকামিনী শিশু শিক্ষালয় অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে যান।সেখানে গিয়ে স্কুলের শিক্ষক শিক্ষিকাদের হাতে ফুলের তোড়া,মিষ্টি দিয়ে সম্বর্ধনা জানান প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান কাউন্সিলার মমতা মন্ডল।একইসঙ্গে এমন দিনে কলকামিনী শিশু শিক্ষালয় অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে দাড়িয়ে রাস্তা এবং স্কুল আরো উন্নততর করার কথাও জানান এদিন প্রাক্তন কাউন্সিলর আজিজুল হোসেন মন্ডল।

প্রাক্তন এবং বর্তমান কাউন্সিলারের এমন উদ্যোগকে সাধুবাদ জানান এদিন সকল স্কুলের শিক্ষক শিক্ষিকারা।

সব মিলিয়ে এদিনের কর্মসূচীকে কেন্দ্র করে সকলের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যি চোখে পড়ার মতো।