বিধাননগর পৌরনিগম ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুজিত মন্ডলের উদ্যোগে সোমবার অর্থাৎ ৪ ঠা সেপ্টেম্বর মিলন মন্দির ম্যারেজ হলে অনুষ্ঠিত হলো দুয়ারে সরকার ক্যাম্প।

সরকারি সুবিধা পেতে যাতে সরকারি অফিসের দরজায় বারবার দৌঁড়ে চটির তলা ক্ষয় হতে না হয় তার জন্য পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে চালু করা হয়েছে দুয়ারে সরকার। দুয়ারে সরকার ক্যাম্প থেকে কি কি সুবিধা পাওয়া যায় তা রাজ্যের অধিকাংশ মানুষই জানেন। একুশের বিধানসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের পক্ষ থেকে চালু করা এই প্রকল্পের মধ্য দিয়ে ইতিমধ্যেই একাধিকবার ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

এবছর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে এক সেপ্টেম্বর অর্থাত্‍ শুক্রবার থেকে শুরু হয়েছে রাজ্য জুড়ে দুয়ারে সরকার শিবির। যা চলবে আগামী ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত। জানা গিয়েছে,এবার এই দুয়ারে সরকার শিবির থেকে পুরনো সমস্ত রকমের সুবিধা ছাড়াও চারটি নতুন প্রকল্পের সুবিধা পাওয়া যাবে।

আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগকে মান্যতা দিয়ে এদিন বিধাননগর পৌরনিগম ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুজিত মন্ডলের উদ্যোগে মিলন মন্দির ম্যারেজ হলে সম্পন্ন হলো দুয়ারে সরকার ক্যাম্প। এদিনের ক্যাম্পে সাধারণ মানুষ সবরকম সুবিধা পাচ্ছে কিনা,তা এদিন নিজে তদারকি করে দেখেন কাউন্সিলার সুজিত মন্ডল।কাউন্সিলারের এমন উদ্যোগকে এদিন সাধুবাদ জানান সকল সাধারণ মানুষরা।

 

 

 

আরো দেখুন:Load Shedding:বাংলা জুড়ে কেন এত লোডশেডিং?আসল কারণ জানেন?