বাঙালিদের ঐতিয্যবাহী দুর্গাপুজোয় শুরু হতে এখনও বেশ কিছু দিন বাকি।তবে তার আগেই খুঁটি পুজোর মাধ্যমে ঢাকে কাঠি পড়ল নারায়নপুর নেতাজি সংহ ক্লাবের শ্যামা পুজোর।

রবিবার সন্ধ্যায় রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জির উপস্থিতিতে পশ্চিম বঙ্গের অগ্নি নির্বাপক মন্ত্রী সুজিত বসুর হাত দিয়ে প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের সুভারোম্ভ করা হয় এদিন।

জানা গিয়েছে,নারায়নপুর নেতাজি সংঘ ক্লাবের খুঁটি পুজো এবছর ৪৭ তম বর্ষে পদার্পন করেছে।

তবে শুধু খুঁটি পূজো নয়,এদিনের অনুষ্ঠানের মাধ্যমে ছোট্ট অঙ্কিতা মন্ডলের দুরারোগ্য ক্যান্সারের চিকিৎসার জন্য অর্থ তুলে দেওয়া হয়।একইসঙ্গে লঞ্চ হয় নেতাজি সংঘের ওয়েবসাইট।

মীরা মা সম্প্রীতি উপহারের ১৩৯৬ তম বেনারসি শাড়ি ও পাঁচ হাজারের টাকা অর্থ তুলে দেওয়া হয়।

এছাড়াও টালা প্রত্যয় দুর্গোৎসব কমিটি,১২৫ বছরের গোপালপুর সর্বজনীন দুর্গোৎসব কমিটি ও গোপালপুর হাউস তরুণ সংঘের ২৫ তম দুর্গোৎসব কমিটিকে সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।একইসঙ্গে আয়োজন করা হয় সাংস্কৃতিক এক অনুষ্ঠানের।

এদিনের এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিখ্যাত অভিনেতা আবির চ্যাটার্জি।

এছাড়াও এদিনের অনুষ্ঠানে বিধায়ক এবং মন্ত্রী ছাড়া উপস্থিত ছিলেন,- বিধান নগর করপোরেশনের মেয়র কৃষ্ণা চক্রবর্তি,ডেপুটি মেয়র অনিতা মন্ডল, মেয়র পরিষদ রহিমা বিবি এবং আরাত্রিকা ভট্টাচার্য,মেয়র পরিষদ তুলসী সিনহা রায় এবং রাজেশ চি রিমার,বোরো চেয়ারম্যান মাননীয় শাহনওয়াজ আলী মন্ডল,রাজারহাট পঞ্চায়েতে সমিতির সভাপতি প্রবীর কর,এছাড়াও ছিলেন চন্দ্রযান ৩ এর টিমের সদস্য ভারতবর্ষ তথা রাজারহাট নিউটাউনের গর্ব অনন্য রায়ের পিতা ডক্টর প্রদ্যুৎ রায় সহ অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলরের পাশাপাশি বিশিষ্ট জনেরা।

সব মিলিয়ে এদিনের এই অনুষ্ঠানকে কেন্দ্র করে সকলের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যি চোখে পড়ার মতো।

 

 

আরো দেখুন:Durand Cup 2023: নর্থ-ইস্ট ম্যাচের আগে সতর্ক করলেন ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত