‘দোষ করলে আমার ছেলেও শাস্তি পাক’বললেন যাদবপুর কাণ্ডে ধৃত ছাত্রের বাবা!

রবিবার সাত সকালে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্রের রহস্যমৃত্যু কাণ্ডে গ্রেফতার হয়েছে সৌরভ-সহ আরও দুই অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, ধৃত ওই দুই ছাত্র হল অর্থনীতির দীপশেখর দত্ত এবং সমাজবিজ্ঞানের মনোতোষ ঘোষ। যার মধ্যে ধৃত ছাত্র দীপশেখর দত্ত বাঁকুড়ার বাসিন্দা বলে জানা গিয়েছে। আর তার গ্রেফতারের খবর ছড়িয়ে পড়তেই চোখে মুখে চিন্তার ছাপ পরিবারের।

এ বিষয়ে বাঁকুড়ার বাসিন্দা ধৃত ছাত্র দীপশেখর দত্তের বাবা মধূসুদন দত্ত জানান, তিনি একজন বাবা হয়ে চাইছেন এই ঘটনার আসল দোষীদের শাস্তি হোক, কিন্তু তিনি নিশ্চিত তাঁর ছেলে এই কাণ্ডের সঙ্গে যুক্ত নয়।

অন্যদিকে দীপশেখরের মা সঙ্গীতা দত্ত বলেন, তার ছেলে সব সময় সবার উপকারে এগিয়ে যায়, তাই তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তিনি মানতে পারছেন না।

উল্লেখ্য, ১৯ বছর বয়সি অর্থনীতির স্নাতক স্তরের দ্বিতীয় বর্ষের ছাত্র দীপশেখর দত্তকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তার বয়ানে বিস্তর অসঙ্গতি মেলে। যার জেরে শেষমেষ তাকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। পাশাপাশি একই সাথে গ্রেফতার করা হয়েছে ২০ বছরের সমাজবিজ্ঞানের ছাত্র মনোতোষ ঘোষকেও। জানা গিয়েছে, তার বাড়ি হুগলির আরামবাগে। যদিও, এই মনোতোষ ঘোষের নামে অভিযোগ দায়ের করেছেন খোদ মৃত ছাত্রের বাবাও। এমনকি, ঘটনার পর ফেসবুক প্রোফাইল থেকে সব পোস্ট মুছেও ফেলেছিল মনোতোষ। আর তার এহেন কর্মকাণ্ডে পুলিশের কাছে আরও সন্দেহজনক হয়ে ওঠে মনোতোষ। আপাতত তাদের লাল বাজার সেন্ট্রাল লোক আপে রাখা হয়েছে বলেই জানা গিয়েছে।

 

 

আরো দেখুন:Caribbean Premier League: ফুটবলের পর এবার লাল কার্ড ক্রিকেটে