বৃষ্টি কমতেই আর্দ্রতাজনিত অস্বস্তিতে সাধারণ মানুষ। চারটি জেলা বাদে বাকি জেলাগুলিতে আজ থেকে তাপমাত্রা বাড়বে বলে আলিপুর আবহাওয়া দফতর (Weather Update) জানিয়েছে।

বৃহস্পতিবার সকালে জারি করা উত্তরবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস (Weather Update) অনুসারে দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং এবং আলিপুরদুয়ার জেলাগুলিতে আজ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। অন্যান্য জেলায় হালকা গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন,কলকাতা নিউ টাউনে বিচ্ছিন্ন ক্ষণস্থায়ী হালকা বৃষ্টি এবং ঝড়ো আবহাওয়া সহ আর্দ্র পরিস্থিতি আগামী সপ্তাহের শুরুতে বৃষ্টির পুনরুজ্জীবন প্রত্যাশিত থাকবে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩১.৫-৩৩.৫/২৫-২৭

👉বৃষ্টি: হালকা থেকে বিচ্ছিন্ন মাঝারি

👉মেঘলা: আংশিক থেকে বিরতিহীন মেঘলা

👉 বাতাসের গতি: হালকা থেকে বিরতিহীন দমকা

👉 বায়ু: দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: কম

👉উষ্ণ: কম

👉আদ্রঃ উচ্চ

👉 আরাম: উচ্চ

আগামী ২৪ ঘন্টার মধ্যে জলপাইগুড়ি, কালিম্পং এবং আলিপুরদুয়ারে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। অন্যান্য জেলায় হালকা বৃষ্টির পূর্বাভাস (Weather Update) রয়েছে। পূর্বাভাস অনুসারে, উত্তরবঙ্গের জেলাগুলিতে আগামী চার দিনে তাপমাত্রা ২-৪ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে।

এদিনের পাশাপাশি শুক্রবারেও দক্ষিণবঙ্গের জেলাগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। সবকটি জেলারই কোথাও না কোথাও হাল্কা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়াও জেলাগুলিতে আগামী ৩-৪ দিন তাপমাত্রা ২-৪ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে। আগামী ২৪ ঘন্টায় কলকাতা ও আশপাশের এলাকার আকাশ সাধারণভাবে মেঘাচ্ছন্ন থাকবে। দু-এক পশলা বৃষ্টি কিংবা বজ্রবিদ্যুতের সম্ভাবনা রয়েছে। সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ৩২ ও ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে।

আরও পড়ুন:Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন মুসুর ডাল দিয়ে চিংড়ি ভর্তা

By Sk Rahul

Senior Editor of Newz24hours