সৃজিতের (Srijit Mukherji) নতুন ছবি “দশম অবতার” ছবিতে কাজ করার কথা ছিল শুভশ্রী গাঙ্গুলির। কিন্তু তার অন্তঃসত্বা হওয়ার কারণে কাজ থেকে সরে দাঁড়াতে হয় তাকে। যদিও তিনি অন্তঃসত্বা অবস্থাতেই কাজ করার কথা ভেবেছিলেন। কিন্তু পরিচালক অর্থাৎ সৃজিত মুখার্জী নিজে আত্মবিশ্বাসী ছিলেন না। আর সেই কারণেই শুভশ্রীর বদলে কাস্ট করা হয় জয়া এহসানকে।

শুভশ্রীর বদলে জয়ার কাস্টিং নিয়ে ওটিটি প্লে-কে সৃজিত (Srijit Mukherji) আগেই জানিয়েছেন, ‘দশম অবতারে মৈত্রীর চরিত্রে অভিনয় করার কথা ছিল শুভশ্রী। এই চরিত্রের অনেক দৃশ্য রয়েছে (চিত্রনাট্যে) যা শারীরিকভাবে খুব ক্লান্তিকর। সেই কারণেই শুভশ্রী সুখবর দেওয়ার পর ওর শারীরিক পরিস্থিতির কথা মাথায় রেখে আমরা দশম অবতারে একসঙ্গে কাজ না করার মিউচুয়াল সিদ্ধান্ত নিয়েছি’।

যদিও আজকাল অন্তঃসত্বা অবস্থায় অনেক নায়িকাই ছবির শুটিং করে থাকেন, যার মধ্যে অন্যতম হলেন আলিয়া ভাট। রাহা গর্ভে থাকাকালীন তিনি ‘দ্য হার্ট অফ স্টোন’-এর মতো হলিউড ছবিতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছিলেন।

আপাতত শুভশ্রী নিজের স্বামী সন্তানকে নিয়ে ছুটি কাটাচ্ছেন ইন্দোনেশিয়ার বালিতে। ফিরে এসে আবার ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক আসনে দেখা যাবে তাকে।

আরো পড়ুন: IND vs WI: একদিনের ম্যাচে অভিষেক মুকেশ কুমারের

Image source-Google

By Torsha