১৫ই অক্টোবর ভারত-পাকিস্তান (IND vs PAK) ম্যাচ দেখার উন্মাদনা হোটেলে থাকার খরচকে সাধারণ মানুষের নাগালের বাইরে ঠেলে দিয়েছে। আহমেদাবাদে হোটেলগুলির মাত্রাছাড়া দামের সাথে, সবার চোখে অন্ধকার নেমে আসছে। ভারতীয় মুদ্রায় প্রতি রাতে হোটেলের দাম প্রায় ৫০,০০০ এর বেশি। টিকিটের দাম প্রায় শূন্য। এর কাছে কিছুই নয়।

অন্য রাজ্য বা শহর থেকে এসে এই হাই-প্রোফাইল ম্যাচ দেখার জন্য টাকা দিয়ে টিকিট কেটেও একটি বিড়ম্বনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। এত সহজে হাল ছাড়তে রাজি নন ক্রিকেট ভক্তরা। তারা একটি অদ্ভুত সমাধান খুঁজে পেয়েছেন। এমনকি ম্যাচ দেখতে তারা মোতেরার নরেন্দ্র মোদি স্টেডিয়ামের কাছে হাসপাতালে ভর্তি হতে রাজি হয়েছেন। এতে ক্রিকেট অনুরাগীদের জন্য প্যাকেজের ব্যবস্থা করে দিয়েছে। হাসপাতালে থাকার খরচ ৩০০০ থেকে ২৫০০০ পর্যন্ত। প্যাকেজগুলিতে সাধারণত খাবার এবং একটি মেডিকেল পরীক্ষা অন্তর্ভুক্ত থাকে। নিঃসন্দেহে হাসপাতালে থাকা হোটেলের চেয়ে অনেক সস্তা। ডাক্তার নিখিল লালা একই কথা বলেছেন। তার মতে, আমরা আমাদের হাসপাতালে ২৪-৪৮ ঘণ্টা থাকার অনুরোধ পাচ্ছি।

বিশেষ করে ১৫ই অক্টোবরের কাছাকাছি। কিন্তু এভাবে রোগীদের সমস্যায় পড়তে হবেনা তো? চিকিৎসকরা বলছেন, চিন্তার কোনো কারণ নেই। বিশ্বকাপ দেখতে আসা মানুষদের জন্য হাসপাতালে অতিরিক্ত বেডের ব্যবস্থা করা হচ্ছে। রোগীদের জন্য বরাদ্দ থাকছে নির্দিষ্ট জায়গা।

আরও পড়ুন:Abhishek Banerjee:এবার গ্রেফতার হতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়?

By Sk Rahul

Senior Editor of Newz24hours