বাংলা ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় নায়ক হলেন রনজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। বর্তমানে স্টার জলসার “গুড্ডি” ধারাবাহিকে তাকে নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে। ১৪ ঘণ্টা শুটিং করার পর অভিনেতা অভিনেত্রীদের নিজের জন্য সময় বের করা কঠিন হয়ে পড়ে। কিন্তু এর মধ্যেই নিজের অবসর সময়ে রং তুলি ধরতে দেখা গেলো রনজয়কে। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা।

তার এই সুপ্ত প্রতিভার কথা জানতে পারার পরেই হইচই পড়ে যায় নেট মাধ্যমে। কেউ কেউ লিখেছেন, “এ তো গোপন প্রতিভা।” আবার কারও মন্তব্য, “নিজের প্রতিভাকে কেন লুকিয়ে রেখেছিলেন?” শুটিংয়ের ফাঁকে কিভাবে নিজের এই প্রতিভা নিয়ে চর্চা করেন অভিনেতা?

আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন করলে অভিনেতা বলেন, “ইচ্ছা থাকলেই সময় বার করা যায়।” তিনি আরও বলেন, “অভিনেতা হওয়ার আগে আঁকা শিখিয়েই আমি রোজগার করতাম। এটাই পেশা ছিল আমার। মধ্যবিত্ত পরিবারে আঁকা শিখিয়ে তো আর বেশি রোজগার করা সম্ভব নয়। তার পরেই অভিনয় শুরু করি।”

শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হতে চলেছে “গুড্ডি”। যদিও এই প্রসঙ্গে রণজয় বলেছেন, “কয়েক মাস ধরেই তো শুনছি শেষ হচ্ছে। এখন আর এই বিষয়ে মাথা ঘামাতে চাই না।” আপাতত শুধুই সিরিয়ালে মন দিয়েছেন অভিনেতা। আগামী অক্টোবর মাস থেকে নতুন কাজ শুরু করতে পারেন বলে জানালেন রণজয় (Ranojoy Bishnu)।

আরও পড়ুন:

Image source- Google

By Torsha