আজ থেকে উত্তরবঙ্গে আরও বৃষ্টি বাড়বে। মঙ্গলবার এবং বুধবার প্রবল বৃষ্টি হতে পারে। উত্তরবঙ্গের নিচের দিকের জেলাগুলিতেও মঙ্গলবার থেকে ভারী বৃষ্টির সম্ভবনা হতে পারে। দক্ষিণবঙ্গে বজ্রবৃষ্টি এবং হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হচ্ছে। বর্তমানে, দক্ষিণবঙ্গে উল্লেখযোগ্য বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তাপমাত্রারও খুব বেশি পরিবর্তন হবে না বলে আবহাওয়া সূত্রে খবর (Weather Update)।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা ও নিউ টাউনে অস্বস্তিকর আর্দ্র পরিস্থিতি বজায় থাকবে। আর এই সপ্তাহে প্রত্যাশিত কয়েকটি এলাকায় বিরতিহীন স্বল্প সময়ের বিচ্ছিন্ন বৃষ্টির সাথে অব্যাহত থাকবে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩৪-৩৬/২৮-৩০
👉বৃষ্টি: বিক্ষিপ্ত আলো
👉 মেঘলা: আংশিক
👉 বাতাসের গতি: কম থেকে মাঝারি
👉 বায়ুঃ দক্ষিণা/পূর্ব দিকে
👉 বজ্রপাত: কম
👉উষ্ণ: উচ্চ
👉আদ্রঃ খুব উচ্চ
👉 আরাম: কম

ভারী থেকে অতি ভারী দু-এক পশলা প্রবল বৃষ্টি হতে পারে দার্জিলিং, কালিম্পং-সহ পার্বত্য এলাকায়। অতি ভারী বৃষ্টি হবে উত্তর দিনাজপুরের কিছু অংশে। হালকা মাঝারি দু-এক পশলা ভারী বৃষ্টি হতে পারে মালদহ এবং দক্ষিণ দিনাজপুরে।

দক্ষিণবঙ্গে বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত অব্যাহত থাকবে। আগামী তিন-চার দিন বৃষ্টি কম হবে। জেলায় আর্দ্রতা থেকে অস্বস্তি বজায় থাকবে। দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের একদিকে আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে, অন্যদিকে বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। আংশিক মেখলা আকাশ জেলাগুলিতে। বুধবার ও বৃহস্পতিবার পর্যন্ত এই পরিস্থিতি চলবে। বৃহস্পতি ও শুক্রবার বৃষ্টির পরিমাণ সামান্য বাড়তে পারে।

আরও পড়ুন:Swastika Dutta: নিজের নতুন লুক নিয়ে কি বলছেন স্বস্তিকা?

By Sk Rahul

Senior Editor of Newz24hours