পঞ্চায়েত নির্বাচনকে (Panchayet Election) কেন্দ্র করে জোরকদমে চলছে তৃণমূল কংগ্রেসের জনসংযোগ কর্মসূচি।একইসঙ্গে চলছে পথ সভা।তেমনি রবিবার আড়ষা ব্লকের তিলাইটাড় গ্ৰামে তৃনমূল কংগ্রেসের (TMC) প্রার্থীদের সমর্থনে নির্বাচনী এক পথ সভার আয়োজন করা হয়।যেখানে উপস্থিত ছিলেন রাজ্য কিষাণ ক্ষেতমজদুর তৃণমূল কংগ্রেস সভাপতি মাননীয় প্রাক্তন মন্ত্রী পূর্ণেন্দু বসু (Purnendu Basu)।ঠিক বিকাল ৪ নাগাদ শুরু হয় এই পথ সভা।

বর্তমানে কুড়মি সম্প্রদায়ের বিক্ষোভে উত্তাল রাজনীতি।এই প্রসঙ্গে এদিন তাৎপর্যপূর্ণ ব্যাখ্যা দেন মন্ত্রী পূর্ণেন্দু বসু।তিনি বলেন,-কুড়মি ভাইয়েরা তারা যতোই চেষ্টা করুক না গোটা পশ্চিমবাংলার পঞ্চায়েত ব্যবস্থা পাল্টে দিতে পারবে না।একইসঙ্গে নির্বাচনে এবারও তৃণমূল কংগ্রেস যে বিপুল ভোটে জিতবে সেই গণনা করে দেই এদিন পূর্ণেন্দু বাবু।

এদিনের এই সভায় মন্ত্রী পূর্ণেন্দু বসু ছাড়াও উপস্থিত ছিলেন,- রাজ্য তৃনমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা প্রাক্তন মন্ত্রী শান্তিরাম মাহাতো,পুরুলিয়া জেলা তৃনমূল কংগ্রেস শ্রমিক সংগঠনের সভাপতি উজ্জ্বল কুমার,জেলা সম্পাদক পুলুকেশ মাহাতো সহ ব্লক ও অঞ্চল নেতৃত্বরা।

 

আরো পড়ুন:Rudranil Ghosh:পঞ্চায়েত নির্বাচনের প্রচারে তৃণমূলকে কবিতার ভাষায় আক্রমণ অভিনেতা রুদ্রনীল ঘোষের!দিলেন মানুষের পাশে থাকার বার্তাও