বরুণ বিশ্বাস খুনের ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছিল “প্রলয়”। এবার রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত, শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly) নিবেদিত ‘আবার প্রলয়’ সুন্দরবনের নারী পাচার চক্রকে ঘিরে তৈরি করা হয়েছে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই সিরিজের ট্রেলার। জি ফাইভে মুক্তি পেতে চলে এই সিরিজ।

এই সিরিজে শাশ্বত চট্টোপাধ্যায় ও ঋত্বিক চক্রবর্তীর লুকে বেশ নতুনত্ব রয়েছে। একজন পুলিশ অফিসারের গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেল দেবাশীষ মণ্ডলকে (Debashish Mondal)-কে। এছাড়াও বাকি গুরুত্বপূর্ণ চরিত্রগুলি হলো গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty), ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), কৌশানী মুখোপাধ্যায় (Kaushani Mukherjee), নুসরত ফারিহা (Nusrat Farihah), সোহিনী সেনগুপ্ত (Sohini sengupta), জুন মাল্য (June Malliya), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), পদ্মনাভ দাশগুপ্ত (Padmanabha Dasgupta), সায়নী ঘোষ (Saayoni Ghosh) ও লোকনাথ দে (Lokhnath Dey)।

জি ফাইভের নতুন কনটেন্ট ঘোষণার সময় পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) বলেন, ‘OTT থেকে প্রচুর কনটেন্ট বাছাইয়ের সুযোগ থাকছে দর্শকের। আমি আনন্দিত ZEE5 Global-এর সঙ্গে যুক্ত হতে পেরে যারা প্রভাবিত করতে পারে এমন, খাঁটি এবং সমঅনুভূতি সম্পন্ন গল্প বলায় বিশ্বাস করে। ‘আবার প্রলয়’ তেমনই এক গল্প। এই ওয়েব সিরিজটি শুধুমাত্র গভীর গল্প বলবে তাই নয়, মারাত্মক এক অপরাধ ও সামাজিক দৈত্যের কাহিনিকে নিপুণভাবে তুলে ধরবে।’

আপাতত এখন এই সিরিজের অপেক্ষায় অধীর আগ্রহে বসে রয়েছেন দর্শকেরা।

আরো পড়ুন: Jeetu Kamal: সত্যি কি বিচ্ছেদ চান জিতু?

Image source-Google

By Torsha