বহু কাল ধরে চলে আসছে এই প্রথা। বহু অভিনেত্রী ছোট পর্দা থেকে নিজের কেরিয়ার শুরু করে বড় পর্দায় বা ওটিটিতে নিজের প্রতিভা মেলে ধরেছেন। সেই তালিকার নাম পড়া শুরু করতে চাইলে শেষ হবেনা। সম্প্রতি ছোট পর্দার জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা এবং সৌমিতৃষা সেই পথই অনুসরণ করলেন। এবার কি স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) অর্থাৎ ছোট পর্দার মৌ সেদিকেই পা বাড়াতে চলেছেন?

হিন্দুস্তান টাইমসের তরফে এই প্রশ্ন করা হলে অভিনেত্রীর সাফ জবাব, ‘ওটিটি, সিনেমা দুটো-তেই আমার খুব ইন্টারেস্ট রয়েছে। কথাবার্তাও হয়েছে কিছু প্রাথমিকভাবে। দেখা যাক, সবকিছু ঠিকঠাক যদি থাকে তাহলে হয়ত আগামী কয়েক মাসে ওটিটি বা ছবিতে কাজ করব’।

যদিও এখনই কোনো সঠিক তথ্য দিতে পারেননি স্বীকৃতি। টেলিভিশনকে কি তবে বিদায় জানাবেন তিনি? জিজ্ঞেস করায় তিনি জানান, ‘তেমন কোনও প্ল্যান নেই, কিন্তু সাময়িক ব্রেক নেবেন। নায়িকার কথায়, ‘সিরিয়াল থেকে আপতত একটু ব্রেক নেব, অন্তত চার-পাঁচ মাস তো বটেই। মৌ চরিত্রটা জনপ্রিয়তা পেয়েছে, তাই দর্শককে সেই চরিত্রটা ভোলবার সময় আমি দেব, যাতে নতুনরূপে আমাকে গ্রহণ করতে সহজ হয়’।

সবে তার মেয়েবেলার জার্নি শেষ হয়েছে। মৌ এবং ডোডো খুব কম দিনেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। তবে এবার আবার সামনের দিকে তাকানোর পালা। তার আগেই একটু মাইন্ড রিফ্রেশ করে নিচ্ছেন স্বীকৃতি (Swikriti Majumder)। কোথায় ঘুরতে যাচ্ছেন এই বিরতিতে? জিজ্ঞেস করতে তিনি বলেন, ‘অনেকদিন ধরে ঘুরতে যাওয়ার কথা ভাবছিলাম…। আমার পছন্দের ডেস্টিনেশন গোয়া, অনেকবার গিয়েছি, আবার সেখানেই যাওয়ার পরিকল্পনা রয়েছে’।

আরো পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন খাসির লাহোরি কড়াই

Image source-Google

By Torsha