টাকার বিনিময়ে পঞ্চায়েতের প্রার্থী পদে টিকিট বিলি করার অভিযোগ উঠল মন্ত্রী তথা মালদা (Malda) হরিশ্চন্দ্রপুর এলাকার বিধায়ক তাজমুল হোসেনের নামে। আর এই অভিযোগ করলেন খোদ হরিশ্চন্দ্রপুর ২ নম্বর পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি জুবেদা বিবি এবং তার স্বামী তথা ব্লকের সাধারণ সম্পাদক আশরাফুল হক। শুক্রবার রাতে একটি সাংবাদিক বৈঠক করে এমনই গুরুতর অভিযোগ করলেন তাঁরা। এমনকি মন্ত্রীর ভাই-সহ একাধিক তৃণমূল নেতার বিরুদ্ধে টিকিট দেওয়ার নাম করে টাকা তোলার অভিযোগও করেন তাঁরা।

জুবেদা বিবি জানান,-লক্ষ লক্ষ টাকার বিনিময়ে মন্ত্রী তাজমুল হোসেন এবং তার ভাই জেলার সাধারণ সম্পাদক জম্বু রহমান সহ তাদের অনুগামীরা অযোগ্যদের প্রার্থী করেছে।আমি বিগত পাঁচ বছরের সভাপতি থাকাকালীন এলাকায় প্রচুর উন্নয়নের কাজ হয়েছে।তা সত্ত্বেও এবার আমাদের টিকিট দেওয়া হয়নি।আমাদের অঞ্চল থেকে  নির্দল হয়ে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছি।

অন্যদিকে, জুবেদার স্বামী তথা ব্লকের সাধারণ সম্পাদক আশরাফুল হক জানান,মন্ত্রী তাজমুল হোসেন তার ভাই জম্বু রহমান সহ একাধিক নেতা পঞ্চায়েত ভোটে প্রার্থী পদের জন্য লক্ষ লক্ষ টাকা দাবি করেছেন প্রার্থীদের কাছ থেকে। ১০ থেকে ২০ লক্ষ টাকায় টিকিট বিক্রি হয়েছে।সমস্ত টাকা মন্ত্রীর পকেটে ঢুকেছে। আমরা টাকা দিতে পারিনি বলে আমাদেরকে প্রার্থী করা হয়নি।একটা সময় আমরা এলাকায় সক্রিয় তৃণমূল বলেই পরিচিত ছিলাম।এখন অযোগ্যদেরকে টাকার বিনিময়ে টিকিট দিচ্ছেন মন্ত্রী ও তার অনুগামীরা। আমরা এর তীব্র প্রতিবাদ করছি।অথচ সভাপতির দাবী ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন মন্ত্রী তজমুল হোসেন।আশরাফুল কে এবং তার কি পরিচয়? ওদের কথার কোন ভিত্তি নেই।

 

আরো পড়ুন:TRP: প্রকাশিত হলো এই সপ্তাহের টিআরপি তালিকা