বাংলাদেশের ‘সুড়ঙ্গ’ ছবির নতুন আইটেম নম্বর ‘কলিজার জান’ আইটেম নম্বরে দুর্দান্ত পারফর্ম করেছেন নুসরত ফারিয়া (Nusrat Faria)। তার এই মোহময়ী রূপ চোখ টেনেছে দুই বাংলার দর্শকেরই। বর্তমানে অনেকেই তার সাথে দক্ষিণের অভিনেত্রী সামান্থা প্রভুর ‘ও অন্তভা’ গানের মিল খুঁজে পাচ্ছেন। অবশ্য মিল খুঁজে পাওয়া যদিও খুব একটা ভুল কিছু নয়। আলোর ব্যবহার থেকে নুসরতের পোশাক— দেখা যাচ্ছে প্রচুর মিল। গানটি মুক্তি পাওয়ার মধ্যেই লক্ষাধিক ভিউজ পায়।

এই গান প্রসঙ্গে নুসরত (Nusrat Faria) বললেন বাংলাদেশের ‘প্রথম আলো’-কে বলেন, “ছোট টিজ়ারটি প্রকাশ্যে আসার পর থেকেই গানটি নিয়ে দর্শকমনে আগ্রহ জন্মেছে। পুরো গানটি নিয়েও যে বেশ হইচই হবে তা আমার বিশ্বাস। সমাজমাধ্যমে ইতিমধ্যেই আালোচনা শুরু হয়েছে। আফরান নিশোর সঙ্গে আমার জুটি দেখার জন্য অপেক্ষায় ছিলেন অনেকে।”

গানটি দেখে খুশি নুসরতও। যদিও প্রথমে কিন্তু এই কাজটি করতে মোটেই আগ্রহী ছিলেন না তিনি। নায়িকা বলেন, “আমি প্রথমে রাজি ছিলাম না। প্রস্তাবটি পাওয়ার পর দু’সপ্তাহ পরে মত দিই।”

যদিও এর আগেও তাঁকে নানা ধরনের চরিত্রে এবং এমন নাচের ভিডিয়োতে দেখা গিয়েছে। তবে এই ধরনের কাজের ক্ষেত্রে তাঁর বিশেষ কিছু চাহিদা থাকে যা সবটাই মিটিয়েছে প্রযোজনা সংস্থা। তিনি বলেন, “আমি গানের ক্ষেত্রে সব সময়ই পর্দায় নিজেকে চকচকে দেখে অভ্যস্ত। সেটা কস্টিউম থেকে শুরু করে, মেকিং, ডিজাইন-সহ সব কিছুতেই। তা ছাড়া ভাল কাজের ক্ষেত্রে আমি আপস করি না। গানটির জন্য আমি যা যা চেয়েছি, পেয়েছি। বিশেষ করে মুম্বই থেকে আমার কস্টিউম ও কোরিয়োগ্রাফার এসেছে। প্রায় ৪০০ নৃত্যশিল্পী দরকার ছিল, সেটিরও ব্যবস্থা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।”

আরো পড়ুন: Panchayet Vote:নমিনেশন জমাকে কেন্দ্র করে উত্তপ্ত ভাঙ্গর

Image source-Google

By Torsha