মনোনয়নকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল বাঁকুড়ার (Bankura) ছাতনা বিডিও অফিসে। মনোনয়নের সঠিক পরিকাঠামো নেই এই অভিযোগ তুলে ছাতনার ব্লক অফিসে গিয়ে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি বিধায়ক। সেই সময় বিডিও অফিসের গেটে বিডিও অফিসের আধিকারিকদের সাথেও তাঁর তুমুল বচসা বাঁধে।

ছাতনা বিডিও অফিসে এদিন সকাল থেকে মনোনয়ন পত্র তোলা ও ডিসিআর-এর জন্য একটি কাউন্টার চালু ছিল। সেই কাউন্টারেও অত্যন্ত ধীর গতিতে চলছিল মনোনয়নের জন্য প্রয়োজনীয় ফর্ম দেওয়া ও জমা নেওয়ার কাজ। এদিন বহু প্রার্থী মনোনয়নের উদ্যেশ্যে জমায়েত হওয়ায় ভীড় জমে যায়। অভিযোগ, বারবার কাউন্টারের সংখ্যা বৃদ্ধির কথা জানিয়েও কোনো লাভ হয়নি। এরপরই বিডিও অফিসে হাজির হন ছাতনার বিজেপি বিধায়ক সত্যনারায়ণ মুখোপাধ্যায়। বিডিও অফিসের গেটে হাজির হয়ে তিনি কাউন্টারের সংখ্যা বৃদ্ধির দাবী জানালে, বিডিও অফিসের কর্মীদের সাথে তাঁর বচসা শুরু হয়। পরে বিধায়ক সত্যনারায়ন মুখোপাধ্যায়ের নেতৃত্বে বিডিও অফিসের সামনেই অবস্থান বিক্ষোভ শুরু করে।

এরপর বিধায়কের দাবী মেনে মনোনয়নের কাউন্টারের সংখ্যা বৃদ্ধি করা হলে অবস্থান বিক্ষোভ প্রত্যাহার করে নেন বিধায়ক। বিজেপি বিধায়কের দাবী মনোনয়নে বিরোধীদের বিপাকে ফেলে তৃনমূলকে সুবিধা করে দিতেই পরিকল্পিতভাবে পরিকাঠামোগত এই সমস্যা রাখা হয়েছে। যদিও বিজেপি বিধায়কের দাবী অস্বীকার করেছে তৃনমূল। তাঁর দাবী প্রার্থী খুঁজে না পেয়ে বিজেপি এখন নাটক করছে।

 

আরো পড়ুন:Ravi Shastri: দেশ না আইপিএল, কাকে গুরুত্ব দেওয়া উচিত? প্রশ্ন তুললেন শাস্ত্রী