লন্ডনের ওভাল স্টেডিয়ামে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ২০২৩ সালের আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC 2023) ফাইনাল খেলা হবে। এই ম্যাচটি এক অর্থে টেস্ট ক্রিকেটের বিশ্বকাপ কারণ এই ম্যাচে জয়ী দলকেই প্রকৃত ক্রিকেট চ্যাম্পিয়ন বলা যেতে পারে। এটি এই প্রতিযোগিতার দ্বিতীয় সংস্করণ। নিউজিল্যান্ড প্রথমবারের মতো জিতেছিল। সেই ম্যাচে হেরেছে বিরাট কোহলির ভারতীয় দল। এমন পরিস্থিতিতে একধাপ এগিয়ে যেতে চাইবে ভারতীয় দল। এই কারণেই এই গেমটি অনেক মজাদার হতে চলেছে। এই খেলাটি কখন এবং কীভাবে লাইভ দেখতে পাবেন, জেনে নেওয়া যাক সেই তথ্য।

ভারত বনাম অস্ট্রেলিয়া ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পয়নশিপ ২০২৩ ফাইনাল ৭ই জুন বুধবার লন্ডনের ওভাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পয়নশিপ ২০২৩ (WTC 2023) ফাইনাল শুরু হবে স্থানীয় সময় সকাল ১০.৩০ টায়, তবে ভারতে সেই সময়কাল হবে বিকেল ৩ টে। এই ম্যাচের টস অনুষ্ঠিত হবে দুপুর আড়াইটায়।

স্টার স্পোর্টসে ভারত বনাম অস্ট্রেলিয়া ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পয়নশিপ ২০২৩ (WTC 2023) ফাইনাল লাইভ দেখতে পাওয়া যাবে, সেখানে হিন্দি এবং ইংরেজি সহ আরও কয়েকটি ভাষায় ধারাভাষ্য শোনা যাবে। খেলাটি ডিডি ফ্রি ডিশের ডিডি স্পোর্টস চ্যানেলেও সরাসরি সম্প্রচার করা হবে। 

ডিসনি প্লাস হটস্টার অ্যাপে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পয়নশিপ ২০২৩ (WTC 2023) ফাইনাল ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ দেখতে সক্ষম হবে। হিন্দি এবং ইংরেজিতে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পয়নশিপ ২০২৩ (WTC 2023)ফাইন ম্যাচ ধারাভাষ্য শোনা যাবে। এছাড়াও, কেও যদি আপনার ল্যাপটপ বা কম্পিউটারে অনলাইন স্ট্রিমিং দেখতে চায়, তাহলে হটস্টার এর ওয়েবসাইটে লগ ইন করতে হবে। এছাড়াও, কেও যদি এই ম্যাচ সম্পর্কিত রেকর্ড, আকর্ষণীয় খবর এবং স্কোরকার্ড আপডেট পেতে চায়, তবে তাকে এইচটি বাংলা স্পোর্টস পেজে চোখ রাখতে হবে, তারপর সমস্ত খবর প্রথমে পাওয়া যাবে।

আরও পড়ুন:Weather Update: আপাতত রেহাই নেই! শনিবার অবধি চলবে রাজ্যজুড়ে তাপপ্রবাহ

By Sk Rahul

Senior Editor of Newz24hours