একগুচ্ছ মন্ত্রীদের উপস্থিতিতে রবিবার তৃনমূলের যুব সভাপতি আফতাব উদ্দিনের (Aftab Uddin) উদ্যোগে সারাদিন ব্যাপী এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।যেটি শুলংগুড়ি কলোনী হাই স্কুল মাঠে হয়।

রবিবারের তীব্র দাবদাহের মাঝেও এই অনুষ্ঠানে সাধারণ মানুষদের আনাগোনা ছিল এদিন সত্যি চোখে পড়ার মতো।

সূত্রের খবর,এদিন সকালে খাদ্যমন্ত্রী রথীন ঘোষের (Rathin Ghosh) উপস্থিতিতে রক্তের চাহিদা মেটাতে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়।যেখানে শতাধিক মানুষ রক্তদান করেন এদিন।খাদ্যমন্ত্রী ছাড়াও এই অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন দমদম সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি দেবরাজ চক্রবর্তী (Debraj Chakraborty),এবং রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর (Prabir Kar) সহ অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলরা।

আবার এই একদিনের বিকেলে ৪৫০ জন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক কৃতী পড়ুয়াদের সম্বর্ধনা জানানো হয়।শুধু তাই নয়,অনুষ্ঠানকে আরো মনোরম করে তুলতে মঞ্চকে গানের পরিবেশের মাধ্যমেও আবদ্ধ করা হয় এদিন।যেখানে গানের মাধ্যমে মঞ্চকে মাতিয়ে তোলেন সা রে গা মা পা জয়ী নিউটাউনের বাসিন্দা অস্মিতা কর।’আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে’ গানটি দর্শকদের কাছে পরিবেশন করেন তিনি এদিন।

এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্ডিয়ান আইডলে অংশগ্রহণকারী সৌমিলী দে।একাধিক গানের মাধ্যমে তার সুরেলা কণ্ঠ দর্শকদের কাছে পরিবেশন করেন তিনিও এদিন।

কাতারে কাতারে মানুষের ঢলে আলাদাই পরিবেশ গড়ে উঠেছিল এদিন এই মঞ্চের সামনে।

শুধু সাধারণ মানুষই নয়,এদিনের মঞ্চকে মাতিয়ে তুলতে উপস্থিত ছিলেন একগুচ্ছ রাজনৈতিক ব্যক্তিত্বরাও।

সূত্রের খবর,বিকেলের অনুষ্ঠানে ছিলেন বারাসাত সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ডক্টর কাকলি ঘোষ দস্তিদার (Kakoli Ghosh Dastidar),রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি (Taspos Chatterjee) সহ অন্যান্য ওয়ার্ডের কাউন্সিলরা।

সব মিলিয়ে এদিনের অনুষ্ঠানকে কেন্দ্র করে সাধারণ মানুষের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা অনুষ্ঠানকে এক আলাদা মেলবন্ধনে ভরিয়ে তুলেছিল।

 

আরো পড়ুন:Malda:ভর সন্ধ্যায় স্কুলছাত্রীকে ধর্ষনের চেষ্টা!চাঞ্চল্য মালদায়