সম্প্রতি আবার দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেতা আশিষ বিদ্যার্থী (Ashish Vidyarthi)। তিনি বিয়ে করেছেন রূপালি বড়ুয়াকে (Rupali Barua)। বৃহস্পতিবার কলকাতায় বিবাহ সম্পন্ন হয় তাদের।

এরপর থেকেই শুরু হয় তাকে নিয়ে হাসি তামাশা। ৫৭ বছরে এসে বিয়ে! এ যেনো কিছুতেই মানতে পারছেন না নেটিজেনরা। তবে এই প্রথম নয়। তারকাদের দ্বিতীয় বিয়ে নিয়ে এর আগেও হয়েছে রঙ্গ তামাশা।

কেউ যদি নিজেদের জীবনকে আরো একবার সুযোগ করে দিতে চান এবং দ্বিতীয় বিয়ে করেন তাহলে সমস্যা কোথায়? এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের কাছে শ্রাবন্তী বললেন, ‘আমি আমার শর্তেই বাঁচি। যাঁদের হাতে অনেক সময় তাঁরাই অন্যের জীবন নিয়ে চর্চা করেন।

যে মানুষটা আজ বিয়ে করেছে বলে তাঁকে কটাক্ষ করা হচ্ছে তাঁর খারাপ সময়ে কি কেউ তাঁর পাশে ছিল? উনি ভালো থাকতে চেয়েছেন, এখানে অন্যায়ের কিছু নেই। আমাদের প্রশংসা করা উচিত যে ৫৭ বছর বয়সে এসেও উনি এই সাহসটা দেখিয়েছেন।’

এই প্রসঙ্গে একই মত পোষণ করেছেন টিভি সিরিয়াল অভিনেত্রী রূপাঞ্জনা। তিনি বললেন, ‘এসবে বেশি গুরত্ব দেওয়ার প্রয়োজন নেই। এটা তাঁর জীবন, তিনি তাঁর মতো করে ভাবছেন। আমার সঙ্গে আশিস বাবুর একবার সাক্ষাৎ হয়েছিল। খুব ভালো মানুষ। উনি ভালো থাকুন।

আমিও যখন আমার সম্পর্কের কথা ঘোষণা করি তখনও আমায় অনেকেই অনেক কথা বলেছিলেন। এখন তাঁরাই আবার উল্টো সুরে ভালো কথা বলেন। ফলে এসবকে গুরুত্ব না দিয়ে আমি আশিস বাবুকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানালাম।’

কিছুদিন আগেই আশিষ (Ashish Vidyarthi) গোটা ট্রোলের বিরুদ্ধে প্রতিবাদ করেন। তিনি বলেন, ‘দিন শেষে আমরা সবাই কিন্তু খুশি থাকতে চাই। আর এই খুশির জন্য আজ থেকে ২২ বছর আগে আমরা একে অন্যের হাত ধরেছিলাম। বিয়ে করেছিলাম। আমাদের জীবনে আমাদের সন্তান অর্থ আসে। তারও আজ বয়স ২২।

কিন্তু এত সুন্দর একটা সময় কাটানোর পর আমি আর পিলু ক্রমশ বুঝতে পারছিলাম যে আমরা আর ভালো নেই। বরং আমরা আমাদের ভবিষ্যতটা অনেকটাই আলাদা ভাবে দেখি। যদিও আমরা দুজনেই আপ্রাণ চেষ্টা করেছিলাম এই বিয়েটা টিকিয়ে রাখার জন্য। কিন্তু তারপর বুঝি এতে কেবল একে অন্যের উপর বোঝা হয়ে থাকব আমরা। তাই সরে আসার সিদ্ধান্ত নিই।’

আরো পড়ুন: Digha:গ্রীষ্মের দাবদাহেও ভাটা পড়েনি সমুদ্র সৈকত দিঘাতে!বরং, বিরাজ করছে এক খুশির আমেজ

Image source-Google

By Torsha